ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ইব্রার গোলে পয়েন্ট বাঁচাল ইউনাইটেড

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২১, ১৫ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইব্রার গোলে পয়েন্ট বাঁচাল ইউনাইটেড

ক্রীড়া ডেস্ক: ম্যানচেষ্টার ইউনাইটেডের সৌভাগ্য না লিভারপুলের দূর্ভাগ্য! ম্যাচের শুরু থেকে শেষ পর্যন্ত ১-০ গোলে এগিয়ে লিভারপুল। ইব্রাহিমোভিচের শেষ মুহুর্তের গোলে পরাজয় এড়াল ম্যানচেষ্টার ইউনাইটেড। ১-১ গোলে ড্র নিয়ে ম্যানইউ হাসিমুখে মাঠ ছাড়লেও বিষন্নতা জড়িয়ে ছিল লিভারপুল শিবিরে।

রোববার লিভারপুল ও ম্যানচেষ্টার ইউনাইটেডের খেলা দেখতে ওল্ড ট্র্যাফোর্ডে তিল ধারণের জায়গা ছিল না। ৭৫২৭৬ দর্শক মাঠে বসেছে দেখেছে দুই দলের লড়াই।

স্বাগতিক দর্শকদের শুরুতেই উল্লাসে ভাসাতে পারতেন পল পগবা। ১৮ মিনিটে মধ্যমাঠ থেকে ডি বক্সের ভিতরে দারুণ এক বল পেয়েছিলেন পগবা। বল নিয়ন্ত্রণে না রেখে বাম পায়ে শট নিয়েছিলেন। কিন্তু তার শট গোলপোস্টের অনেক বাইরে দিয়ে বেরিয়ে যায়। ম্যাচের শুরুতে ‘নায়ক’ হওয়ার সূবর্ণ সুযোগ মিস করা পগবা ২৬ মিনিটে ‘খলনায়কে’ রূপ নিলেন। ডি বক্সের ভিতরে ফরাসি তারকার হাতে বল লাগায় পেনাল্টি পায় অতিথীরা। লিভারপুলকে এগিয়ে যাওয়ার সূবর্ণ সুযোগ মিস করেননি মিলনার।

৪০ মিনিটে সমতায় ফেরার বড় সুযোগটি পায় হোসে মরিনহোর শিষ্যরা। রোজোর বাড়ানো পাস থেকে বল নিয়ে ডি বক্সের ভিতরে নিয়ে ঢুকে পড়েন আমেরিকান ফুটবলার হেনরিক মেকিথারয়ান। বাম পাশ থেকে শটও নিয়েছিলেন ২৭ বছর বয়সি এ ফুটবলার। কিন্তু লিভারপুলের গোলরক্ষক সায়মন মিগনোলেট অসাধারণ দক্ষতায় বল ফেরত পাঠান। সহজ সুযোগগুলো হাতছাড়া হওয়ার পর গোল পেতে ৮৪ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় রেড ডেভিলদের। ৮৪ মিনিটে জলাতন ইব্রাহিমোভিচ হেড দিয়ে লিভারপুলের জালে বল পাঠান।

২১ ম্যাচে এটি লিভারপুলের ষষ্ঠ ড্র। ১৩ জয় ও ৪৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তিনে আছে লিভারপুল। অন্যদিকে ২১ ম্যাচে ১১ জয় ও ৭ ড্র নিয়ে ম্যানইউয়ের অবস্থান ছয়ে। ৪০ পয়েন্ট পেয়েছে রুনি, পগবারা। ২১ ম্যাচে ৫২ পয়েন্ট নিয়ে সবার উপরে চেলসি।



রাইজিংবিডি/ঢাকা/১৬ জানুয়ারি ২০১৭/ইয়াসিন  

 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়