ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ইমরুলের জন্য অপেক্ষা

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩১, ১৫ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইমরুলের জন্য অপেক্ষা

স্ট্রেচারে করে মাঠ ছাড়ছেন ইমরুল

ক্রীড়া ডেস্ক : ৫৪ রানে লিড নিয়ে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামে বাংলাদেশ। তামিম ইকবাল ও ইমরুল কায়েস বেশ স্বাচ্ছন্দে ব্যাট করছিলেন।

বাংলাদেশের দ্বিতীয় ইনিংসের ১২তম ওভারের পঞ্চম বলে পয়েন্ট ফেলে দিয়ে ১ রানের জন্য দৌড় দেন তামিম। ইমরুল কায়েসও দৌড় দেন। কিন্তু পরে যান তিনি। অনেকক্ষণ সেভাবেই পরে ছিলেন।

এরপর মাঠে আসা দুইজনের হাত ধরে উঠে দাঁড়ানোর চেষ্টা করলেও ব্যাথায় কুকড়ে যান। ঠিকমতো দাঁড়াতে পারেননি। শেষ পর্যন্ত স্ট্রেচারে করে তাকে মাঠের বাইরে নেওয়া হয়। সেখান থেকে নেওয়া হয় হাসপাতালে।

এক্স-রে করা হয়। তবে তেমন কোনো ইনজুরি ধরা পড়েনি ইমরুল কায়েসের। ইতিমধ্যে ব্যাথাও বেশ কমে গেছে। বিসিবির কর্মকর্তাদের মতে ইমরুলের উরুর মাংসপেশিতে টান লেগেছে। তবে আগামীকাল আরো একবার হাসপাতালে যেতে হবে ইমরুলকে। সেখানে গিয়ে আল্ট্রাসাউন্ড পরীক্ষা করা হবে। সাধারণ ব্যাথাহীন ইনজুরির জন্য এই পরীক্ষাটি করা হয়। তারপরই বোঝা যাবে ইমরুলের ইনজুরি কতোটা গুরুতর।

তবে ইনজুরি যদি গুরুতর না হয় এবং আগামীকাল সকালে যদি ব্যাথা আরো কমে যায় তাহলে ব্যাট হাতেও নামতে পারেন ইমরুল কায়েস। তবে সবকিছুর জন্যই এখন অপেক্ষার বিকল্প নেই। অপেক্ষা ইমরুলের জন্য।



রাইজিংবিডি/ঢাকা/১৫ জানুয়ারি ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়