ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ওয়ালটন বিজয় দিবস গলফ টুর্নামেন্ট বুধবার শুরু

আমিনুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৩, ৬ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন বিজয় দিবস গলফ টুর্নামেন্ট বুধবার শুরু

সংবাদ সম্মেলনে উপস্থিত অতিথিবৃন্দ

ক্রীড়া প্রতিবেদক : টাঙ্গাইলের ঘাটাইল সেনানিবাসের ভেতরের সৌন্দর্যম-িত গলফ কোর্সে ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় আগামীকাল বুধবার থেকে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন বিজয় দিবস গলফ টুর্নামেন্ট-২০১৬।’ ঘাটাইল গলফ ক্লাবের আয়োজনে এই টুর্নামেন্ট চলবে ৯ ডিসেম্বর পর্যন্ত।

 

মঙ্গলবার এ বিষয়ে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার বিভাগের প্রধান এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন), এজিএম মেহরাব হোসেন আসিফ, ঘাটাইল গলফ ক্লাবের মেম্বার সেক্রেটারি লেফটেন্যান্ট আনিসুর রহমান।

 

সংবাদ সম্মেলনে জানানো হয় এবারের এই ‘ওয়ালটন বিজয় দিবস গলফ টুর্নামেন্টে’ শতাধিক গলফার অংশ নেবেন। প্রতিযোগিতা হবে ১৮ ও ৯ হোলের। জুনিয়র, সাব-জুনিয়র, লেডি ও রেগুলার ক্যাটাগোরিতেপ্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। জুনিয়র ক্যাটাগোরি ৪ হোল, সাব-জুনিয়র ক্যাটাগোরি ৯ হোল, মহিলা ক্যাটাগোরি ৯ হোল ও রেগুলার ক্যাটাগোরির প্রতিযোগিতা ১৮ হোলে অনুষ্ঠিত হবে।

 

এক বক্তব্যে ওয়ালটন গ্রুপের এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘ঘাটাইল গলফ ক্লাবের সঙ্গে আমরা গেল কয়েক বছর ধরে কাজ করছি। এবারও বিজয় দিবস গলফ টুর্নামেন্টে ওয়ালটন গ্রুপ সম্পৃক্ত হয়েছে। শুধু ঘাটাইল গলফ ক্লাব নয়, আমাদের দেশের অন্যান্য গলফ ক্লাবের সঙ্গেও কাজ করতে চাই। যাতে করে নতুন নতুন গলফার উঠে আসে। বিশেষ করে নবীন ও মহিলা গলফার। আমরা ওয়ালটন পরিবার গলফকে এগিয়ে নিতে কাজ করছি। ওয়ালটন পরিবার ঘাটাইল গলফ ক্লাবের সঙ্গে ভবিষ্যতেও সম্পৃক্ত হওয়ার চেষ্টা করবে।’

 

ঘাটাইল গলফ ক্লাবের মেম্বার সেক্রেটারি লেফটেনান্ট আনিসুর রহমানবলেন, ‘ঘাটাইল গলফ ক্লাবের ব্যবস্থাপনায় আয়োজিত বিজয় দিবস গলফ টুর্নামেন্টে ওয়ালটন গ্রুপ নিয়মিত পৃষ্ঠপোষকতা করছে। সে জন্য তাদের ধন্যবাদ জানাই। তারই ধারাবাহিকতায় এবার ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় আগামী৭, ৮ ও ৯ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ওয়ালটন বিজয় দিবস গলফ টুর্নামেন্ট। এই টুর্নামেন্টে শতাধিক গলফার অংশ নেবেন। চারটি ক্যাটাগোরিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। সেগুলো হল জুনিয়র, সাব জুনিয়র, লেডি ও রেগুলার।’

 

এই প্রতিযোগিতার অফিসিয়াল পার্টনার ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল এবং অনলাইন পার্টনার দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৬ ডিসেম্বর ২০১৫/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়