ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

ইসলামী ব্যাংকের ২৯৬তম শাখা কালকিনিতে

নিয়াজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০২, ২০ আগস্ট ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইসলামী ব্যাংকের ২৯৬তম শাখা কালকিনিতে

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. ইসকান্দার আলী খান ব্যাংকের ২৯৬তম কালকিনি শাখা মাদারীপুর জেলার কালকিনিতে প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করছেন।

অর্থনৈতিক প্রতিবেদক : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ২৯৬তম শাখা মাদারীপুরের কালকিনিতে উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. ইসকান্দার আলী খান প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন।

 

ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ আবুল বাশারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন কালকিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তৌফিকুজ্জামান, কালকিনি পৌরসভার মেয়র এনায়েত হোসেন, ব্যাংকের শরী’আহ সুপারভাইজরি কমিটির সদস্য ড. মোহাম্মদ আব্দুস সামাদ, কালকিনি উপজেলা নির্বাহী অফিসার মো. হেমায়েত উদ্দিন, কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কৃপা সিন্ধু বালা ও কালকিনি ফাজিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মুহাম্মদ আব্দুস সোবহান।

 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও বরিশাল জোন প্রধান মো. আব্দুল কুদ্দুস। এ সময় স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও ব্যাংকের কর্মকর্তা-কর্মচারিসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

অনুষ্ঠানে ইঞ্জিনিয়ার মো. ইসকান্দার আলী খান বলেন, ইসলামী ব্যাংক জনকল্যাণের ব্যাংক। প্রতিষ্ঠাকাল থেকে সুদমুক্ত ব্যাংকিং সেবার মাধ্যমে দেশের অর্থনৈতিক উন্নতি ও মানুষের জীবনমান উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে এ ব্যাংক। একটি দরদী ও মানবিক অর্থব্যবস্থা গড়ে তোলার লক্ষ্যে মানুষের প্রয়োজনভিত্তিক ও কল্যাণবর্ধক খাতে ইসলামী ব্যাংক অগ্রাধিকার ভিত্তিতে বিনিয়োগ প্রদান করে আসছে।’

 

তিনি ইসলামী ব্যাংকের সাথে সম্পৃক্ত থেকে দেশের অর্থনৈতিক উন্নয়নে সকলকে একযোগে কাজ করার আহবান জানান।

 

মুহাম্মদ আবুল বাশার বলেন, স্থানীয়ভাবে সংগৃহীত আমানত স্থানীয়ভাবে বিনিয়োগের মাধ্যমে কর্মসংস্থান সৃষ্টি, শিল্প-কারখানা প্রতিষ্ঠা ও অবকোঠামো উন্নয়নে ভূমিকা পালন করে থাকে ইসলামী ব্যাংক।

 

তিনি এ ব্যাংকের সেবা গ্রহনের জন্য সকলের প্রতি আহবান জানান।  

 

 

রাইজিংবিডি/ঢাকা/২০ আগষ্ট ২০১৫/নিয়াজ/সুমন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়