ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগ ২০১৬-১৭

শেষ তিন রাউন্ডের সময়সূচি প্রকাশ

আমিনুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১০, ১৩ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শেষ তিন রাউন্ডের সময়সূচি প্রকাশ

ওয়ালটন এলইডি টিভি ১৮তম জাতীয় ক্রিকেট লিগের লোগো

ক্রীড়া ডেস্ক : ওয়ালটন এলইডি টিভি ১৮তম জাতীয় ক্রিকেট লিগ লম্বা বিরতি শেষে আবারো মাঠে গড়াতে যাচ্ছে।

 

২০ ডিসেম্বর থেকে চতুর্থ রাউন্ডের ম্যাচ দিয়ে আবার মাঠে গড়াবে ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগ। মঙ্গলবার এক ই-মেইল বার্তায় লিগের শেষ তিন রাউন্ডের সময়সূচি প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

 

সূচি অনুযায়ী চতুর্থ রাউন্ড ২০-২৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। ২৭-৩০ ডিসেম্বর হবে পঞ্চম রাউন্ড। আর ২০১৭ সালের ৩-৬ জানুয়ারি অনুষ্ঠিত হবে ষষ্ঠ তথা শেষ রাউন্ড।

 

চতুর্থ রাউন্ডে প্রথম টায়ারে বিকেএসপির ৩ নম্বর মাঠে মুখোমুখি হবে খুলনা ও বরিশাল বিভাগ। আর ফতুল্লার খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে ঢাকা ও ঢাকা মেট্রো। এই রাউন্ডে দ্বিতীয় টায়ারে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে লড়বে রংপুর ও চট্টগ্রাম বিভাগ। আর বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে মুখোমুখি হবে রাজশাহী ও সিলেট বিভাগ।

 

পঞ্চম রাউন্ডে প্রথম টায়ারে ফতুল্লায় মুখোমুখি হবে খুলনা ও ঢাকা বিভাগ। আর বিকেএসপির ৩ নম্বর মাঠে লড়বে ঢাকা মেট্রো ও বরিশাল বিভাগ। এদিকে দ্বিতীয় টায়ারে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে রংপুর ও সিলেট বিভাগ।আর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মুখোমুখি হবে রাজশাহী ও চট্টগ্রাম বিভাগ।

 

ওয়ালটন ১৮তম জাতীয় ক্রিকেট লিগের ষষ্ঠ তথা শেষ রাউন্ডেপ্রথম টায়ারে ফতুল্লায় খেলবে খুলনা ও ঢাকা মেট্রো। আর বিকেএসপির ৩ নম্বর মাঠে লড়বে ঢাকা ও বরিশাল বিভাগ। এই রাউন্ডে দ্বিতীয় টায়ারে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে মুখোমুখি হবে রংপুর ও রাজশাহী বিভাগ। আর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে লড়বে সিলেট ও চট্টগ্রাম বিভাগ।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৩ ডিসেম্বর ২০১৬/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়