ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

প্লাজা কনফারেন্স-২০১৬

উৎসবমুখর ওয়ালটন কারখানা প্রাঙ্গণ

আকরাম হোসেন পলাশ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০০, ২৪ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
উৎসবমুখর ওয়ালটন কারখানা প্রাঙ্গণ

আকরাম হোসেন পলাশ, চন্দ্রা, গাজীপুর থেকে : গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন মাইক্রো-টেক করপোরেশনে আজ মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকালে শুরু হয়েছে দিনব্যাপী ‘ওয়ালটন প্লাজা কনফারেন্স-২০১৬’। সারা দেশ থেকে প্লাজা ব্যবস্থাপক পর্যায়ের সাত শতাধিক কর্মকর্তা এতে অংশ নিচ্ছেন। তাদের পদচারণায় এক আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশ তৈরি হয়েছে ওয়ালটন কারখানা প্রাঙ্গণে।

সারা দেশের ৪৮টি জোন থেকে সাত শরও বেশি প্লাজা ব্যবস্থাপক, সহকারী ব্যবস্থাপক এবং আইটি ব্যবস্থাপক একত্র হন ওয়ালটন মাইক্রো-টেক করপোরেশনে। অতিথিরা কারখানা প্রাঙ্গণে পৌঁছালে ওয়ালটনের কর্মকর্তারা তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

 


এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক ও বিপণন বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রেজওয়ানা, নির্বাহী পরিচালক এসএম জাহিদ হাসান (পলিসি, এইচআরএম অ্যান্ড এডমিন), মো. সিরাজুল ইসলাম (ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পলিসি, এইচআরএম অ্যান্ড এডমিন) মো. হুমায়ূন কবীর (পিআর অ্যান্ড মিডিয়া) প্রমুখ।

 

দিনব্যাপী কনফারেন্সের শুরুতে ওয়ালটনের প্লাজা থেকে আগত অতিথিরা সরেজমিনে ফ্রিজ, এলইডি টেলিভিশন, এয়ার কন্ডিশনার, ব্লেন্ডার, রাইসকুকার,  সিলিং ও দেয়াল ফ্যান, রিচার্জেবল ফ্যান, এলইডি প্যানেল, লাইট, টিউব লাইটসহ অন্যান্য হোম, ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের উৎপাদন ইউনিট ঘুরে দেখেন।


এ সময় উৎপাদন পর্যায়ে ব্যবহৃত অত্যাধুনিক প্রযুক্তি ও মেশিনারিজ, কঠোর মান নিয়ন্ত্রণ প্রক্রিয়া ও বিভিন্ন পণ্যের শক্তিশালী গবেষণা ও উন্নয়ন বিভাগ দেখে প্লাজা প্রতিনিধিরা মুগ্ধ হন। তারা ওয়ালটন মাইক্রো-টেক করপোরেশনে নতুন নতুন পণ্য উৎপাদনের লক্ষ্যে চলমান বিশাল কর্মযজ্ঞ দেখে বিস্ময় প্রকাশ করেন।

কনফারেন্সে যোগ দেওয়া কর্মকর্তাদের সাথে ২০১৭ সালের জন্য কৌশলগত বিক্রয় ব্যবস্থাপনা পরিকল্পনা নিয়ে মতবিনিময় করবেন ওয়ালটন গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারা। পাশাপাশি, ২০১৬ সালে প্লাজার বিক্রি বৃদ্ধিতে অসাধারণ কৃতিত্বের জন্য পুরস্কৃত করা হবে ২৭ জনকে।


এদের মধ্যে প্রথম পুরস্কার হিসেবে ৩ জনকে ঢাকা-ব্যাংকক-ঢাকা ফ্যামিলি এয়ার টিকিট, দ্বিতীয় পুরস্কার হিসেবে আরো ৩ জনকে ঢাকা-কাঠমান্ডু-ঢাকা ফ্যামিলি এয়ার টিকিট এবং বাকি ২১ জনকে ফ্রিজ, এলইডি টিভি, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েব ওভেন, স্মার্টফোন ইত্যাদি বিশেষ পুরস্কার দেওয়া হবে।

দিনব্যাপী কনফারেন্সের শেষে থাকবে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

 

 

রাইজিংবিডি/গাজীপুর ২৪ জানুয়ারি ২০১৭/আকরাম/অগাস্টিন সুজন/ এএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়