ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

একই সিনেমায় রজনীকান্ত-সোয়ার্জনেগার!

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২১, ৯ অক্টোবর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
একই সিনেমায় রজনীকান্ত-সোয়ার্জনেগার!

রজনীকান্ত এবং আর্নল্ড সোয়ার্জনেগার

বিনোদন ডেস্ক : এন্ধিরান টু বা হিন্দি সংস্করণে রোবট টু সিনেমায় অভিনয়ের সম্মতি আগেই জানিয়েছেন ভারতের দক্ষিণি চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত। এবার শোনা যাচ্ছে সিনেমাটিতে দেখা যাবে হলিউড সুপারস্টার আর্নল্ড সোয়ার্জনেগারকেও।

সিনেমাটিতে অভিনয়ের জন্য একজন বিখ্যাত কাউকে খুঁজছিলেন নির্মাতারা। জানা যায়, এরপর তারা যোগাযোগ করেন আর্নল্ড সোয়ার্জনেগারের সঙ্গে। এরই মধ্যে বিষয়টি নিয়ে এ তারকার সঙ্গে প্রাথমিক কথা বলেছেন সিনেমাটির নির্মাতারা। তবে বিষয়টি এখনো চূড়ান্ত হয়নি।

সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র বলেন, ‘সোয়ার্জনেগারের সঙ্গে কথা চলছে। নির্মাতারা তাকে সিনেমায় খল চরিত্রে অভিনয়ের জন্য নিতে চাচ্ছেন। তার সঙ্গে কথা চলছে কিন্তু তিনি এখনো চুক্তিবদ্ধ হননি। এখনো কোনো কিছুই চূড়ান্ত হয়নি। কারণ গত এক মাসে নির্মাতারা আরো অনেক বিখ্যাত তারকার সঙ্গেও কথা বলেছেন।’  

বিষয়টি নিয়ে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠানের মূখপাত্র বিস্তারিত কিছু বলতে অসম্মতি জানান। তিনি বলেন, ‘বিষয়টি এখনো প্রাথমিক পর্যায়ে আছে এবং এ মুহূর্তে প্রজেক্টটি নিয়ে আমরা কিছুই বলতে পারব না।’

এন্ধিরান টু সিনেমাটি পরিচালনা করছেন দক্ষিণের স্বনামধন্য পরিচালক শংকর। সিনেমাটিতে রজনীকান্ত ছাড়াও থাকছেন বলিউড সেনসেশন দীপিকা পাড়ুকোন। এর আগে ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত এন্ধিরান বা রোবট (হিন্দিতে) সিনেমায় দেখা গিয়েছিল রজনীকান্ত এবং ঐশ্বরিয়া রাই বচ্চন জুটিকে। বাহুবলি- দ্য বিগিনিং সিনেমাটি মুক্তির আগে সেটিই ছিল ভারতের চলচ্চিত্র ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল সিনেমা। ২০১৭ সালে এন্ধিরান টু বা রোবট টু মুক্তির সম্ভাব্য সময় নির্ধারণ করা হয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/৯ অক্টোবর ২০১৫/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়