ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

একদিন এগিয়ে ‘বেপরোয়া প্রেমিক’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৪, ৩ জুন ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
একদিন এগিয়ে ‘বেপরোয়া প্রেমিক’

কাজী মারুফ, মৌমিতা

রাহাত সাইফুল : চলচ্চিত্র পরিচালক এমদাদুল হক মিজান নির্মাণ করতে যাচ্ছেন বেপরোয়া প্রেমিক শিরোনামের সিনেমা। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন চিত্রনায়ক কাজী মারুফ ও চিত্রনায়িকা মৌমিতা মৌ। 

 

৪ জুন, বৃহস্পতিবার থেকে বিএফডিসিতে এর দৃশ্যায়ন শুরু হচ্ছে বলে জানিয়েছেন নির্মাতা। এ প্রসঙ্গে সিনেমাটির পরিচালক জানান, ‘৫ জুন থেকে সিনেমাটির শুটিং শুরু করার কথা ছিলো। তবে একদিন আগে থেকে শুটিং শুরু হচ্ছে। ৪ জুন থেকে এক টানা ১০ জুলাই পর্যন্ত শুটিং করে সিনেমার কাজ শেষ করব’। 

 

এ সিনেমার মাধ্যমে মারুফের সঙ্গে দ্বিতীয়বারের মতো জুটিবদ্ধ হতে যাচ্ছেন চিত্রনায়িকা মৌমিতা। এতে আরো অভিনয় করবেন শিবা সানু, রিনা খান অনেকে। সিনেমাটিতে গান থাকছো মোট পাঁচটি। এর মধ্যে একটি আইটেম গান থাকবে। এর কাহিনি লিখছেন কমল সরকার।


সিনেমার গল্পে কাজী মারুফকে একজন উগ্র স্বভাবের ছেলের চরিত্রে দেখা যাবে। এ শহরেই তার বেড়ে উঠেছেন তিনি। একদিন গ্রামে গেলে মৌমিতার সঙ্গে দেখা হয় তার। মৌমিতাকে দেখেই মারুফ তাকে ভালোবেসে ফেলে। ঘটনাচক্রে মৌমিতা হারিয়ে যায়। এ সময় মৌমিতা আশ্রয় নেয় অন্য এক যুবকের কাছে। অচেনা যুবকও মৌমিতাকে ভালোবেসে ফেলে। এ নিয়ে সৃষ্টি হয় নানা জটিলতা। এমন গল্প নিয়ে গড়ে উঠেছে বেপরোয়া প্রেমীক সিনেমার চিত্রনাট্য।


মারুফ-মৌমিতা প্রথমবারের মতো জুটিবদ্ধ হন ফিরোজ খান প্রিন্স পরিচালিত শোধ প্রতিশোধ সিনেমায়। সম্প্রতি এ জুটি সিনেমাটির শুটিং-এ অংশি নিয়েছেন।

 


রাইজিংবিডি/ঢাকা/৩ জুন ২০১৫/রাহাত/রাশেদ শাওন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়