ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

এনবিআরের ৫৫ রাজস্ব কর্মকর্তাকে বদলী

এম এ রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৬, ২৭ মে ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এনবিআরের ৫৫ রাজস্ব কর্মকর্তাকে বদলী

নিজস্ব প্রতিবেদক : জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) ৫৫ সহকারী রাজস্ব কর্মকর্তাকে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন শুল্ক, কাস্টমস ও ভ্যাটের বিভিন্ন দফতরে বদলী করা হয়েছে।

 

এনবিআরের দ্বিতীয় সচিব মো. মোস্তফা কামাল সাক্ষরিত এক প্রজ্ঞাপনে গত ২৫ মে যোগদানকৃত ওই কর্মকর্তাদের আগামী ২৯ মে’র মধ্যে নির্ধারিত দফতরে যোগদান করতে নির্দেশ দেওয়া হয়েছে। এনবিআরের একটি সূত্র বিষয়টি রাইজিংবিডিকে নিশ্চিত করেছে।

 

শুল্ক, আবগারী ও ভ্যাট ট্রেনিং একাডেমীতে এক মাসের প্রশিক্ষন শেষে তাদের এই নিয়োগ দেওয়া হয়েছে বলে এনবিআর সূত্রে জানা যায়।

 

বদলীকৃত সহকারী রাজস্ব কর্মকর্তাদের মধ্যে প্রসাদ কুমার মন্ডল, শেখ মঞ্জুরুল ইসলাম, নীলা ঘোষ ও মো. ওবায়দুল্লাহকে রাজশাহী কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে, আবুল কালাম আজাদ ও শাহ আলম মিয়াকে বেনাপোল কাস্টম হাউসে, মো. মিজানুর রহমান ও মো. মোত্তাসিম বিল্লাহকে খুলনা কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে, মো. ফরিদ উদ্দিন ও সঞ্জয় কুমার ঘোষকে রংপুর কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে, মুহাম্মদ সাইফুর রহমানকে ঢাকা শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরে, মো. শাহীন কবীরকে মংলা কাস্টম হাউসে, নিরুলা খাতুন ও মো. আছর উদ্দিনকে ঢাকা কাস্টম হাউসে বদলী করা হয়েছে।

 

মো. নাজমুল হককে চট্টগ্রাম কাস্টম হাউসে, মো. মহসীন আলম ও মো. নাজমুল আলমকে ঢাকা পূর্ব কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে, মোহাম্মদ আমিনুল ইসলাম ও এ টি এম মেহদী হাসানকে ঢাকা দক্ষিন ও উত্তর কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে, মো. আব্দুল মোমিন সমীর বিশ্বাস ও মো. গোলাম মাওলাকে কুমিল্লা কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে, হায়তুন নবীকে চট্টগ্রাম কাস্টম হাউসে, আবদুল্লাহ আল মামুনকে সিলেটে কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে, মোহাম্মদ মিজানুর রহমান ও মিজানুর রহমানকে চট্টগ্রাম কাস্টম হাউসে, অরূপ কুমার পাল, মোহাম্মদ হাসান ও মো. রুমান মন্ডলকে যশোর কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে বদলী করা হয়েছে।

 

রিপন চন্দ্র ধর ও মো. হাবিবুল্লাহকে কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে, মো. আব্দুল আলীমকে ঢাকা পশ্চিম কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে, মুকুল কুমার নন্দীকে ঢাকা পূর্ব কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে, মো. মাসুদ রানাকে পানগাঁও কাস্টম হাউসে, খালিদ খানকে ঢাকা পশ্চিম কাস্টমস,এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে, রাজীব আচার্য্যকে সিলেট কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে, মো. মোরশেদুল আলমকে ঢাকা শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরে, শিরিন সুলতানা ও মো. মাহমুদুল হাসানকে চট্টগ্রাম কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে, মো. আশরাফুল ইসলামকে ঢাকা কাস্টম হাউসে, মোহাম্মদ জাকির হোসেনকে ঢাকা কাস্টমস বন্ড কমিশনারেট, আরিফা নাছিম বানুকে ঢাকা পূর্ব কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে, তাপসী রায় টুম্পা ঢাকা দক্ষিন কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে বদলী করা হয়েছে।

 

সাবিহা খাতুন ও খালেদ মোহাম্মদকে রংপুর কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে, স্বপ্না রানী সাহা ও ফাতেমা খানমকে যশোর কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে, মোছা: রিপা খাতুনকে ঢাকা উত্তর কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে, মো. মিজানুর রহমানকে ঢাকা শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরে, শামীম আহমেদকে চট্টগ্রাম কাস্টমস বন্ড কমিশনারেটে, খালেদা খাতুনকে ঢাকা কাস্টমস বন্ড কমিশনারেটে, রনি বড়ুয়াকে চট্টগ্রাম কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে, লিলি বিশ্বাসকে ঢাকা পশ্চিম কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে, নিলুফা আক্তারকে খুলনা কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে এবং সোনিয়া আক্তারকে ঢাকা উত্তর কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে যোগদান করতে বলা হয়েছে।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৭মে ২০১৫/এম এ রহমান/নওশের

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়