ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

অ্যান্ড্রয়েড-উইন্ডোজ ফোনেও ‘ট্যাপ ট্যাপ অ্যান্টস’ গেম

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪১, ২ জুলাই ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অ্যান্ড্রয়েড-উইন্ডোজ ফোনেও ‘ট্যাপ ট্যাপ অ্যান্টস’ গেম

বিজ্ঞান-প্রযুক্তি প্রতিবেদক : বাংলাদেশের ডেভেলপারদের তৈরি সবচেয়ে সফল ও জনপ্রিয় মোবাইল গেম হচ্ছে, অ্যাপল স্টোরের ‘ট্যাপ ট্যাপ অ্যান্টস’। বাংলাদেশের তৈরি এটিই একমাত্র গেম যা অ্যাপেল স্টোরে ১৫ মিলিয়নের বেশিবার ডাউনলোড হয়েছে। গেমটির নির্মাতা প্রতিষ্ঠান রাইজ আপ ল্যাবস।

 

অ্যাপল স্টোরের পর জনপ্রিয় এই ‘ট্যাপ ট্যাপ অ্যান্টস’ গেমটি এবার অ্যান্ড্রয়েড ও উইন্ডোজ স্টোরেও পাওয়া যাচ্ছে। ফলে বিনা মূল্যের এই গেমটি অ্যান্ড্রয়েড ও উইন্ডোজ মোবাইল ব্যবহারকারীরাও উপভোগ করতে পারবেন।

 

বেশ কিছু বৈশিষ্ট্য ও গুণাবলী ‘ট্যাপ ট্যাপ অ্যান্টস’ গেমটিকে অন্য গেমগুলো থেকে করেছে ব্যতিক্রমধর্মী এবং মজার। গেমটিতে গেমারকে পিঁপড়া মারতে হয়।

 

গেমটিতে স্ক্রিনের নিচের অংশে কিছু পরিমান খাবার থাকবে এবং সে খাবার খেতে স্ক্রিনের চারপাশ থেকে ক্ষুধার্ত পিঁপড়া আসতে থাকবে। গেমারের কাজ হবে - স্ক্রিনে টাচ করে প্রতিটি পিঁপড়াকে পিষে মারা এবং পিঁপড়ার হাত থেকে খাবার রক্ষা করা। সময় অতিক্রমের সঙ্গে সঙ্গে পিঁপড়ার সংখ্যাও বাড়তে থাকবে।

 

 

গেমটিতে চারটি গেম মোড আছে। বাচ্চাদের জন্য আছে কিড মোড– যা কিছুটা কার্টুনধর্মী করে বানানো।

 

রাইজ আপ ল্যাবসের প্রতিষ্ঠাতা এরশাদুল হক মনে করেন, তাদের বানানো ‘ট্যাপ ট্যাপ অ্যান্টস’ গেমটি অ্যাপেল স্টোরের মতো অ্যান্ড্রয়েড ও উইন্ডোজেও ভালো সাড়া জাগাবে।

 

ট্যাপ ট্যাপ অ্যান্টস গেমটি ডাউনলোড করা যাবে riseuplabs.me/ants ঠিকানা থেকে। আরো জানতে ভিজিট: www.riseuplabs.com।

 

দেখুন: ‘ট্যাপ ট্যাপ অ্যান্টস’ গেমটির ট্রেইলার

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২ জুলাই ২০১৫/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়