ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

অন্যরকম জন্মদিন নিরবের

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০১, ২ জুলাই ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অন্যরকম জন্মদিন নিরবের

স্বস্ত্রীক নিরব

রাহাত সাইফুল : আজ ২ জুলাই। এই দিনে মডেল ও অভিনয়শিল্পী নিরব জন্ম গ্রহণ করেন। তার জন্মদিনে রাইজিংবিডির পক্ষ থেকে জানাচ্ছি শুভেচ্ছা। বিয়ের পরে এই প্রথম বার স্বস্ত্রীক জন্মদিন পালন করছেন তিনি। স্বভাবতই এবার আনন্দটাও একটু বেশি তার। এই দিনে বিশেষ কোনো আয়োজন না থাকলেও বউয়ের হাতে রান্না খাবেন রাইজিংবিডিকে এমনটাই জানান নিরব।


এ প্রসঙ্গে নিরব বলেন, ‘এবারের জন্মদিনটা একটু ভিন্ন কারন আগের জন্মদিনে বউ পাশে ছিলো না। তখন প্রেমিকা পাশে ছিলো। এবারের জন্মদিনে বউ পাশে থাকছেন। জন্মদিনে তার হাতের স্পেশাল রান্না করা খাবার খাবো। এটা অনেক ভালো লাগার।’


তিনি আরো বলেন, ‘বড় কোন আয়োজন করা হয়নি। বাসায় বন্ধু-বান্ধব, কাছের লোকজন আসবে।’


রাজবাড়ির ছেলে সাখাওয়াত হোসেন নিরব ঢাকার সি. এম. এইচ হাসপাতালে জন্মগ্রহন করেন। ফ্যাশন হাউজের মডেলিংয়ের মাধ্যমে মিডিয়ায় পা রাখেন তিনি। বিজ্ঞাপনচিত্রে কাজ করে বেশ সাড়া পাওয়ার পর টিভি নাটক ও চলচ্চিত্রে অভিনয় শুরু করেন এ অভিনেতা।


২০০৯ সালে শাহিন-সুমন পরিচালিত মন যেখানে হৃদয় সেখানে সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক তার। এরপর আরও বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন নিরব।


এ পর্যন্ত এ অভিনয় শিল্পীর ২০ সিনেমা মুক্তি পেয়েছে। এ গুলোর মধ্যে মনে বড় কষ্ট, সাহেব নামের গোলাম- সিনেমাগুলোতে বেশ সাড়া পেয়েছেন তিনি। এ ছাড়া গাজী মাহাবুবের রাজা সূর্য্য, এ কিউ খোকনের গুরু ভাই, আশরাফ রহমানের তুমি আসবে বলে সিনেমাগুলোতেও তাকে দেখা গেছে ভিন্ন রুপে।


এছাড়া অঞ্জন দত্তের মন বাকসো, আহমেদ আলী মণ্ডলের প্রবাসীর প্রেম, সাইফ চন্দনের টার্গেট, ওয়াকিল আহমেদের লাভ ইন কোরিয়া সিনেমাগুলোর অভিনয় নিয়ে তিনি ব্যস্ত আছেন তিনি।


মুক্তির অপেক্ষায় আছে রফিক সিকদার পরিচালিত ভোলা তো যায় না তারে

 


রাইজিংবিডি/ঢাকা/২ জুলাই ২০১৫/রাহাত/রাশেদ শাওন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়