ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ওয়ালটন জাতীয় লিগের শিরোপায় চোখ মিরাজের

আমিনুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২০, ৮ অক্টোবর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন জাতীয় লিগের শিরোপায় চোখ মিরাজের

ওয়ালটনের ইয়ুথ অ্যাম্বাসেডর খুলনা বিভাগের অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ

মেদেহী হাসান মিরাজ। বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক। ওয়ালটন ১৭তম জাতীয় ক্রিকেট লিগে খেলছেন খুলনা বিভাগের হয়ে। প্রথম রাউন্ডে বৃষ্টির কারণে ঢাকা বিভাগের বিপক্ষে ঘরের মাঠে ড্র করে খুলনা। কিন্তু দ্বিতীয় রাউন্ডে দারুণ খেলেও ঢাকা মেট্রোপলিটনের সঙ্গে ড্র করে তারা।

 

ঢাকা মেট্রোর বিপক্ষে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ব্যাট ও বল হাতে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন ওয়ালটন গ্রুপের ইয়ুথ অ্যাম্বাসেডর মেহেদী হাসান মিরাজ। ব্যাট হাতে ৬৭ রান করার পাশাপাশি বল হাতে ৮ উইকেট নিয়েছেন খুলনা বিভাগের এই অলরাউন্ডার।

 

তরুণ এই তারকার সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেছেন রাইজিংবিডির খেলাধুলা বিভাগের জ্যেষ্ঠ সহ-সম্পাদক আমিনুল ইসলাম। সাক্ষাৎকারটি রাইজিংবিডির পাঠকদের জন্য তুলে ধরা হলো-

 

 

রাইজিংবিডি : ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের দ্বিতীয় রাউন্ডে ভালো খেলেছেন, কেমন লাগছে?

মেহেদী হাসান মিরাজ : হুম, খুব ভালো লাগছে। প্রথমদিকে যখন আমি এনসিএলে খেলছিলাম তখন বড় ভাইরা খুব সহযোগিতা করেছে। তাদের কারণেই হয়তো এবারও একটা সুযোগ পেয়েছি। নিয়মিত বল করতে পারছি।

 

রাইজিংবিডি : ওয়ালটনের ইয়ুথ অ্যাম্বাডের হয়েছেন। বাড়তি কোনো অনুপ্রেরণা পাচ্ছেন কি?

মেহেদী হাসান মিরাজ : অনুপ্রেরণা তো পাচ্ছিই। ওয়ালটনের মতো একটি দেশসেরা ব্র্যান্ডের অ্যাম্বাসেডর হয়েছি, এটা আমার জন্য বাড়তি অনুপ্রেরণা। আমি ভালো কিছু করলে তারা ভীষণ খুশি হয়। এই বিষয়টা আমার খুব ভালো লাগে।

 

রাইজিংবিডি : আপনার প্রথম ৬ ম্যাচে ছিল ৭ উইকেট। আর এখন ৭ ম্যাচে ১৫ উইকেট। কেমন লাগছে?

মেহেদী হাসান মিরাজ : বেশ ভালো লাগছে। আসলে প্রথম দিকে আমি এমন উইকেট পেতাম না। কিন্তু পরিশ্রম করে গেছি। বড় ভাইরা বলত, ভালো বল করতে পারলে একসময় উইকেট আসবেই। এখন সেটা আসতে শুরু করেছে। এটা ধরে রাখতে চাই। এক ম্যাচে ৮ উইকেট পাওয়াটা সত্যিই আমার জন্য দারুণ কিছু।

 

রাইজিংবিডি : প্রথম রাউন্ডে বৃষ্টির কারণে ড্র। দ্বিতীয় রাউন্ডে আপনারা ভালো করেছেন। ম্যাচটা জেতা উচিত ছিল কি না?

মেহেদী হাসান মিরাজ : অবশ্যই জেতা উচিত ছিল। আমরা খুব ভালো ক্রিকেট খেলেছি। ম্যাচটা আমাদের হাতেই ছিল। কিন্তু কিছু ভুলের কারণে ম্যাচটি জেতা হয়নি। ঢাকা মেট্রোর মার্শাল ভাই খুব ভালো ব্যাটিং করেছে। তার সঙ্গে দারুণ খেলেছে রাতুল। অবশ্য প্রথম ১ ঘণ্টায় আমরা তাদের চারটি উইকেটে তুলে নিয়েছিলাম। কিন্তু এর  পরের সাড়ে ৩ ঘণ্টা তারা দারুণ ব্যাটিং করেছে। কোনো উইকেট হারায়নি। সে কারণে ম্যাচটি ড্র হয়েছে।

 

 

রাইজিংবিডি : সময় দেওয়ার জন্য রাইজিংবিডির পক্ষ থেকে আপনাকে ধন্যবাদ।

মেহেদী হাসান মিরাজ : আপনাকেও ধন্যবাদ।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৯ অক্টোবর ২০১৫/আমিনুল/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়