ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ওয়ালটন প্রথম মহিলা বিচ ফুটবল টুর্নামেন্ট সমাপ্ত

আমিনুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫০, ২৭ মে ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন প্রথম মহিলা বিচ ফুটবল টুর্নামেন্ট সমাপ্ত

অতিথিবৃন্দের সঙ্গে চ্যাম্পিয়ন ও রানার আপ দল

ক্রীড়া প্রতিবেদক : বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারের বেলাভূমিতে ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় বুধবার শুরু হয় ‘ওয়ালটন প্রথম মহিলা বিচ ফুটবল টুর্নামেন্ট-২০১৬’।

 

আজ ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে ওয়ালটন প্রথম মহিলা বিচ ফুটবল টুর্নামেন্ট। ফাইনালে তন্ময় দলকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে তটীনি দল।

 

টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন তন্ময় দলের মিনা। আর সর্বোচ্চ গোলদাতা হন ৪ গোল  করা তটিনী দলের জোবাইদা। তাদের দুজনকে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়।

 

প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন ওয়ালটন গ্রুপের সিনিয়র অতিরিক্ত পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় উপস্থিত ছিলেন কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক আনোয়ারুল নাছের, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ বড়ুয়া অপুু, সহ- সভাপতি মো. জসিম উদ্দিন এবং টুর্নামন্ট কমিটির সম্পাদক রাশেদ হোসেন নান্নুসহ অন্যান্যরা।

 

টুর্নামেন্ট সেরা ও সর্বোচ্চ গোলদাতাকে ওয়ালটনের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দেওয়া হয়

 

এক বক্তব্যে এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘অত্যন্ত সুন্দর ও সফলভাবে ওয়ালটন প্রথম মহিলা বিচ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন হওয়ায় এর সঙ্গে সম্পৃক্ত সকলকে ধন্যবাদ দিতে চাই। ওয়ালটনের পক্ষ থেকে ধন্যবাদ দিতে চাই কক্সবাজার জেলা প্রশাসন, কক্সবাজার ট্যুরিস্ট পুলিশ, বিচ ম্যানেজমেন্ট কমিটি, কক্সবাজার জেলা মহিলা ক্রীড়া সংস্থা ও কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সর্বস্তরের কর্মকর্তাদের। এর আগে তিনবার পুুরুষ বিচ ফুটবল টুর্নামেন্ট আয়োজন করেছি।  এবার ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত হল ‘ওয়ালটন প্রথম মহিলা বিচ ফুটবল টুর্নামেন্ট। শুধু ফুটবল নয়, আমরা ধারাবাহিকভাবে কক্সবাজারে বিভিন্ন টুর্নামেন্ট আয়োজন করে যাচ্ছি। পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকতে বিভিন্ন টুর্নামেন্ট আয়োজনের মাধ্যমে আমরা আমাদের প্রাণের কক্সবাজারকে বহির্বিশ্বে তুলে ধরতে চাই। এর মাধ্যমে আমরা আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশকে প্রমোট করতে চাই। স্পোর্টস ট্যুরিজমকে ডেভেলপ করতে চাই। ইনশাল্লাহ ভবিষ্যতেও আমরা এই ধরণের আয়োজনের সঙ্গে সম্পৃক্ত হওয়ার চেষ্টা করব।’

 

ওয়ালটন প্রথম মহিলা বিচ ফুটবল টুর্নামেন্টে কক্সবাজার জেলার চারটি ফুটবল দল অংশ নেয়। দলগুলো হল তরঙ্গ, তন্ময়, তটিনী ও তপতী। অংশগ্রহণকারী প্রত্যেকটি দলকে ৫ হাজার টাকা করে দেওয়া হয়।

 

এই প্রতিযোগিতার ইভেন্ট পার্টনার ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার ছিল দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৭ মে ২০১৬/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়