ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ওয়ালটন মোবাইলে সর্বোচ্চ ২০ শতাংশ ছাড়, উপহার

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৯, ২৪ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন মোবাইলে সর্বোচ্চ ২০ শতাংশ ছাড়, উপহার

আরিফ সাওন : ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা উপলক্ষে ওয়ালটন মোবাইলে ৫ থেকে শুরু করে সর্বোচ্চ ২০ শতাংশ মূল্য ছাড় দেওয়া হচ্ছে। সেই সঙ্গে দেওয়া হচ্ছে বিভিন্ন আকর্ষণীয় উপহার। এ ছাড়া অনলাইনে মোবাইল কিনলে সর্বোচ্চ ২২ শতাংশ পর্যন্ত মূল্য ছাড় দেওয়া হচ্ছে। অনলাইনে কিনলে মোবাইল ক্রেতার বাসায় পৌঁছে দেওয়া হবে।

এবারের বাণিজ্য মেলায় ওয়ালটন মেগা প্যাভিলিয়নের ২৫টি মডেলের স্মার্ট ফোন ও তিনটি মডেলের ফিচার ফোন পাওয়া যাচ্ছে। মেলায় ৩ হাজার ৯০ টাকা থেকে শুরু করে ২৮ হাজার ৯৯০ টাকা পর্যন্ত দামের ওয়ালটন মোবাইল রয়েছে। মেলায় পাওয়া যাচ্ছেছ সাশ্রয়ী দামে EH ও GF5 মডেলের আকর্ষণীয় মোবাইল।

মেলা থেকে ওয়ালটন মোবাইল কিনলে উপহার হিসেবে দেওয়া হচ্ছে- সেলফি স্টিক, ওয়ালেট, পাওয়ার ব্যাংক, টি-শার্ট, ভিউয়ার গ্লাসসহ বিভিন্ন আকর্ষণীয় পুরস্কার।

বাণিজ্য মেলার প্রধান ফটক দিয়ে ঢুকেই চোখে পড়ে ওয়ালটন মেগা প্যাভিলিয়ন। ওয়ালটন মেগা প্যালিভিয়নের দ্বিতীয় তলায় রয়েছে মোবাইল। সেখানে গিয়ে দেখা যায়, উপচে পড়া ভিড়। মোবাইলের ডেস্ক ঘিরে দাঁড়িয়ে আছেন ক্রেতা ও দর্শণার্থীরা। অনেক মডেলের মধ্য থেকে তারা বেছে নিচ্ছে পছন্দের মডেলের মোবাইলটি। মেলা উপলক্ষে বিশেষ ছাড় থাকায় বেড়েছে মোবাইল বিক্রি। ব্যস্ত সময় পার করছেন ক্রেতা-বিক্রেতারা।

সাশ্রয়ী মূল্যে ভালো কনফিগারেশনের মোবাইল পাওয়ায় সবাই ওয়ালটন মোবাইল কিনছেন। ক্রেতারা বলছেন, বিশেষ করে ওয়ালটন মোবাইলের ব্যাটারির স্থায়িত্ব ও ক্যামেরার মান ভালো। ছবির রেজুলেশন খুব ভালো। ঠিক এমন দামের অন্য কোম্পানির মোবাইলে এতো ভালো মানের কামেরা থাকে না। এতো ভালো ছবিও আসে না। তা ছাড়া ওয়ালটন মোবাইলের আউটলুকও চমৎকার।

ওয়ালটন গ্রুপের মোবাইল ফোন মার্কেটিং বিভাগের তুহিন মোহাম্মদ সজীব বলেন, মডেলভেদে ৫ শতাংশ থেকে শুরু করে ২০ শতাংশ পর্যন্ত মূল্য ছাড় দেওয়া হচ্ছে। সেই সঙ্গে রয়েছে মডেল অনুযায়ী বিভিন্ন আকর্ষণীয় উপহার।

 


ওয়ালটন মোবাইলের বিশেষত্ব সম্পর্কে বলতে গিয়ে তিনি বলেন, মোবাইলে ওটিএ দেওয়া আছে। ভার্সন চেঞ্জ হলেও কোনো সমস্যা নেই। নতুন ভার্সনের সঙ্গে স্বয়ংক্রিয়ভাবে আপডেট করে নেওয়া যাবে। নতুন ভার্সনের জন্য আলাদা ফোন কেনা লাগবে না। ওয়ালটন মোবাইলের ক্যামেরার মান খুবই ভালো, ব্যাটারির দীর্ঘস্থায়ী, র‌্যামও ভালো।

মিরপুর থেকে আসা মো. আব্দুল্লাহ NH2 light মোবাইল কিনেছেন। তিনি বলেন, সাশ্রয়ী মূল্য, কিনফিগারেশন ভালো, তাই ওয়ালটন মোবাইল কিনলাম। সেই সঙ্গে মেলা উপলক্ষে ক্যাশ ডিসকাউন্টও পেয়েছি।

ফার্মগেট থেকে আসা রুমান হোসেন ওয়ালটন NX4 mini মোবাইল কিনেছেন। রুমান হোসেন জানান, তিনি আড়াই বছর ধরে ওয়ালটন মোবাইল ব্যবহার করছেন। ব্যবহার করে ভালো লেগেছে। আড়াই বছরে তার মোবাইলে কোনো সমস্যা দেখা দেয়নি। ওয়ালটন মোবাইল লুকিং, ফাংশন, ক্যামেরা, ব্যাটারির স্থায়িত্ব- সব দিক থেকেই ভালো।

তিনি আরো বলেন, মেলায় এসে NX4 mini মডেলটা দেখে খুব ভালো লেগেছে। তাই কিনে নিলাম। মূল্যছাড় ও উপহার পেয়েছি। ওযালটন মোবাইল যেমন দামে পেয়েছি, এমন সাশ্রয়ী দামে সেম কনফিগারেশনের অন্য কোনো ব্র্যান্ডের মোবাইল পাওয়া যাবে না।

উল্লেখ্য, রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের পাশে ১ জানুয়ারি শুরু হওয়া এ মেলা চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত।

 

 

রাইজিংবিডি/ঢকা/২৪ জানুয়ারি ২০১৭/সাওন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ