ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বিড়ম্বনায় ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল বাহার!

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৪, ১৫ নভেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিড়ম্বনায় ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল বাহার!

বিনোদন প্রতিবেদক : ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল বাহার। তাকে গিরে সব দলেরই আলাদা আগ্রহ। ক্রিকেট টুর্নামেন্টে সাকিব থাকে সবার পছন্দে। প্রত্যেক দলই সাকিবকে নিতে চায়। কিন্তু সাকিব তো যে কোনো এক দলেই খেলতে পারবেন।

 

‘ক্রিকেট ফ্যান্স ক্লাব’ আয়োজিত টুর্নামেন্টে এসব বিড়ম্বনায় পড়েন সাকিব। তবে বাস্তব জীবনে নয় ‘ক্রিকেট ফ্যান্স ক্লাব’ শিরোনামের টেলিফিল্মে এমন দৃশ্য দেখা যাবে।

 

ইফতেখার শুভর রচনা ও পরিচালনায় এ টেলিফিল্মে ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল বাহারের চরিত্রে দেখা যাবে তৌসিফকে। এছাড়া এতে আরো অভিনয় করেছেন নীলাঞ্জনা নীলা, কচি খন্দকার, তারিক স্বপন, জামিল হোসেন।

 

এ প্রসঙ্গে পরিচালক ইফতেখার শুভ বলেন, ‘‘ক্রিকেট ফ্যান্স ক্লাব’ টেলিফিল্মের গল্পে নোমান ও জাফরের মধ্যকার প্রিতি ক্রিকেট ম্যাচকে কেন্দ্র করে ঘটে একের পর এক মজার ঘটনা।  সাকিব আল বাহার নামক যশোরের নাম্বার ওয়ান অলরাউন্ডারকে দুই দলই পেতে চায়।  খেলার আগের দিন রসাত্মকভাবে পালিয়ে যায় সাকিব আল বাহার। শেষ পর্যন্ত ক্রিকেটীয় কিছু ঘটনার মাধ্যমে নোমান ও জাফরের দ্বন্দ্বের সমাধান হয়।  জয় হয় ক্রিকেটের। এভাবেই এ টেলিফিল্মের গল্প এগিয়ে গেছে।’

 

জুঁইফুল চলচ্চিত্র নিবেদিত ও ওপেন উইন্ডো প্রযোজিত এ টেলিফিল্মের শুটিং ইতোমধ্যে শেষ হয়েছে। আগামীকাল (১৫ নভেম্বর) চ্যানেল আইয়ে দুপুর ২ টার সংবাদের পর টেলিফিল্মটি প্রচারিত হবে বলে জানিয়েছেন নির্মাতা।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৫ নভেম্বর ২০১৬/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়