ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ওয়াশিকুর হত্যা : দুই পুলিশ কর্মকর্তার সাক্ষ্যগ্রহণ

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৩, ১৭ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়াশিকুর হত্যা : দুই পুলিশ কর্মকর্তার সাক্ষ্যগ্রহণ

নিজস্ব প্রতিবেদক : ব্লগার ওয়াশিকুর রহমান বাবু হত্যা মামলায় তেজগাঁও থানার দুই পুলিশ কর্মকর্তা আব্দুর সাত্তার ও আক্কাস আলীর সাক্ষ্যগ্রহণ করেছেন আদালত।

মঙ্গলবার ঢাকার তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ এসএম জিয়াউর রহমানের আদালত এ দুই সাক্ষীর সাক্ষ্যগ্রহণ করেন। তাদের সাক্ষ্যগ্রহণ শেষে বিচারক আগামি ২ ফেব্রুয়ারি পরবর্তী সাক্ষ্যের জন্য দিন ধার্য করেছেন।

মামলাটিতে এ পর্যন্ত ৯ জনের সাক্ষ্যগ্রহণ করেছেন আদালত। 

সাক্ষ্যগ্রহণকালে কারাগারে আটক আসামিদের আদালতে হাজির করা হয়। আসামিরা হলেন- নিষিদ্ধ ঘোষিত সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য জিকরুল্লাহ ওরফে হাসান, আরিফুল ইসলাম আরিফ ও সাইফুল ইসলাম, মাওলানা জুনায়েদ আহম্মেদ ওরফে তাহের ও সাইফুল ইসলাম ওরফে আকরাম ওরফে হাসিব ওরফে আব্দুল্লাহ।

মামলাটিতে ২০১৫ সালের ১ সেপ্টেম্বর আদালতে অভিযোগপত্র দাখিল করেন ডিবির পুলিশ পরিদর্শক মশিউর রহমান। গত ২০ জুলাই আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন আদালত।

প্রসঙ্গত, গত বছর ৩০ মার্চ তেজগাঁওয়ের বেগুনবাড়ীর দিপীকা মোড়ে ওয়াশিকুরকে কুপিয়ে হত্যা করা হয়। হত্যার পর পালানোর সময় হিজড়া ও এলাকাবাসী মিলে আরিফুল ইসলাম, জিকরুল্লাহ ওরফে হাসানকে আটক করে। এ ঘটনায় ওয়াশিকুরের ভগ্নিপতি মনির হোসেন মাসুদ বাদী হয়ে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় হত্যা মামলা করেন। ওয়াশিকুর মতিঝিলের ফারইস্ট অ্যাভিয়েশন নামে একটি ট্রাভেল এজেন্সিতে ট্রেইনি অফিসার হিসেবে কর্মরত ছিলেন। বাবা টিপু সুলতানের সঙ্গে তিনি বেগুনবাড়ীতে ভাড়া থাকতেন। তাদের গ্রামের বাড়ি লক্ষ্মীপুরের রামগঞ্জ উপেজলার উত্তর হাজীপুরে।



রাইজিংবিডি/ঢাকা/১৭ জানুয়ারি ২০১৭/মামুন খান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়