ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ধানের শীষের পক্ষে গণজাগরণ সৃষ্টি হয়েছে : শাখাওয়াত

হাসান উল রাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫১, ৫ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ধানের শীষের পক্ষে গণজাগরণ সৃষ্টি হয়েছে : শাখাওয়াত

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে সোমবার প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে।

 

প্রতীক পাওয়ার পর বিএনপির মনোনীত মেয়র প্রার্থী শাখাওয়াত হোসেন খান বলেছেন, ‘দীর্ঘদিন মানুষ ভোট দিতে পারেনি। মানুষের ভোটাধিকার পুনরুদ্ধারের দাবি নিয়ে আমরা নির্বাচনী প্রচারণা শুরু করবো। ধানের শীষের পক্ষে গণজাগরণ সৃষ্টি হয়েছে।’

 

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের রিটার্নিং অফিসার নূরুজ্জামান তালুকদার  বলেন, ‘সার্বিক পরিস্থিতি এখন পর্যন্ত ঠিক আছে। আজ প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে। আজ থেকে ২৭টি ওয়ার্ডে ম্যাজিস্ট্রেট কাজ করবে। কেউ নির্বাচনী আচরণ অমান্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

 

এদিকে সকাল ১০টা থেকে প্রতীক বরাদ্দ শুরু করে নির্বাচন কর্মকর্তারা। দুপুর ১২টার মধ্যে ৭ জন মেয়র প্রার্থী, ১৫৬ জন সাধারণ কাউন্সিলর প্রার্থী ও ৩৮ জন সংরক্ষিত কাউন্সিলর প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়।

 

এর মধ্যে মেয়র পদে আওয়ামী লীগ প্রার্থী সেলিনা হায়াৎ আইভী (নৌকা), বিএনপি প্রার্থী সাখাওয়াত হোসেন খান (ধানের শীষ), বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির মাহবুবুর রহমান ইসমাইল (কোদাল), বাংলাদেশ কল্যাণ পার্টির রাশেদ ফেরদৌস (হাতঘড়ি), এলডিপির কামাল প্রধান (ছাতা), ইসলামী আন্দোলন বাংলাদেশের মো. মাসুম বিল্লাহ (হাতপাখা) এবং ইসলামী ঐক্যজোটের মুফতি এজহারুল হক (মিনার) প্রতীক পেয়েছেন।

 

 

রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/৫ ডিসেম্বর ২০১৬/হাসান উল রাকিব/উজ্জল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়