ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কক্সবাজারে ভারতীয় ২ নারী আটক

সুজাউদ্দিন রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৯, ৫ জুলাই ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কক্সবাজারে ভারতীয় ২ নারী আটক

আটক দুই নারী

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজার শহরের লিংক রোড এলাকা থেকে নারী পাচারের চেষ্টাকালে ভারতীয় নাগরিক দুই নারীকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের কবল থেকে দুই নারীকে উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-৭ এর কক্সবাজার ক্যাম্পের অধিনায়ক মেজর আহমদ হোসেন মহিউদ্দিন রাইজিংবিডিকে জানান, রোববার বিকেল সাড়ে ৪টায় কক্সবাজার শহরের লিংক রোড এলাকা থেকে কক্সবাজারের উখিয়ার কুতুপালং এলাকার দুই নারীকে উদ্ধার করা হয়।

পাচারের চেষ্টাকালে ভারতের দিল্লির হরিরামপুরের মৃত অনিল মোহন্তের স্ত্রী লক্ষ্মি মোহন্ত (৬০) ও পশ্চিমবঙ্গের দক্ষিণ দিনাজপুর জেলার শক্করপুরের অতুল হালদারের মেয়ে পূজা হালদারকে (১৮) আটক করা হয়।

উদ্ধার হওয়া উখিয়ার কুতুপালং এলাকার রাশেদা (২৮) ও জেসমিন (২০) জানিয়েছে, ভারতের দিল্লিতে মাছের ফ্যাক্টরিতে মাসে ৪০ হাজার টাকা বেতনে চাকরির প্রলোভন দেখিয়ে তাদের নিয়ে যাওয়া হচ্ছিল এবং কুতুপালং এলাকার রাজ্জাক নামের এক যুবক তাদের তুলে দেয়।

আটক ভারতের দুই নারী জিজ্ঞাসাবাদে জানায়, দিল্লির লক্ষèীনগরের একটি পতিতালয়ে এসব নারীদের বিক্রির জন্য তারা নিয়ে যাচ্ছিল। এর আগেও একই ভাবে আরো অনেক নারীকে তারা নিয়ে গেছে।

র‌্যাব কর্মকর্তা মেজর মহিউদ্দিন জানান, এ ব্যাপারে বাংলাদেশে অবৈধভাবে অনুপ্রবেশ ও মানব পাচারের অভিযোগে মামলা করে ভারতের দুই নারীকে কক্সবাজার সদর থানায় সোপর্দ করার প্রক্রিয়া চলছে।

 



রাইজিংবিডি/কক্সবাজার/৫ জুলাই ২০১৫/সুজাউদ্দিন রুবেল/রণজিৎ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়