ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কমলাপুরে ৫ জুলাইয়ের টিকিট বিক্রি শুরু

মাকসুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৪৬, ২৬ জুন ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কমলাপুরে ৫ জুলাইয়ের টিকিট বিক্রি শুরু

নিজস্ব প্রতিবেদক : একদিন বিরতির পর আবারো কমলাপুর রেলস্টেশনে টিকিট বিক্রি শুরু হয়েছে। রোববার ৫ জুলাইয়ের অগ্রিম টিকিট বিক্রি করা হচ্ছে।

 

শনিবার রাত থেকেই কাউন্টারগুলোর সামনে বিভিন্ন এলাকা থেকে লোকজন আসতে থাকে কাক্সিক্ষত টিকিটের জন্য। রোববারও টিকিট পেতে তেমন কোনো ভোগান্তির শিকার হতে হয়নি বলে জানা গেছে।

 

শ্যামলী থেকে সাহরি খেয়ে টিকিটের জন্য আসেন মো. নাজিমউদ্দিন। সকাল সাড়ে ৮টায় তিনি চারটি টিকিট পান।

 

টিকিট পেয়ে নাজিমউদ্দিন বলেন, খুব ভাল লাগছে। কেননা এভাবে যে কমলাপুর এসে ঝামেলামুক্ত টিকিট পাব তা ভাবতেও পারেনি। এখন বাড়ি যাওয়ার পালা।

 

পুরান ঢাকার আব্বাস আলী বলেন, এবারতো সব কিছুকে হার মানিয়েছে রেলের টিকিট।

 

প্রতিবারই আব্বাস আলী টিকিট কাটতে আসেন। কিন্তু এবার খুব সহজেই টিকিট পেয়েছেন। তিনি স্ত্রী এবং মেয়ের জন্য তিনটি টিকিট কিনেছেন। প্রতিবারই তিনি ময়মনসিংহের গ্রামের বাড়িতে ঈদ করেন। শুধু এরাই নয়, এ সময় অনেকেই টিকিট পেয়ে হাসিমুখে ফিরছিলেন। অনেকেই আবার ‘ভি’ প্রতীক চিহ্ন দেখিয়ে টিকিট প্রাপ্তির আনন্দ প্রকাশ করছিলেন।

 

রোববার সকালে সরেজমিন দেখা গেছে, প্রতিটি কাউন্টারের সামনে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ লাইনে ধরে দাঁড়িয়ে আছেন। লাইনগুলো কাউন্টার এলাকা ছেড়ে গেছে। এ ছাড়া স্টেশনের বিভিন্ন ফাঁকা জায়গায়ও দাঁড়িয়ে ছিলেন টিকিটপ্রত্যাশীরা। আর লাইনে কোনো কালোবাজারি আছে কি না, তার পরখ করছিলেন সরকারের বিভিন্ন বাহিনীর লোকজন।

 

খোঁজ নিয়ে জানা গেছে, রোববার সুন্দরবন, ধূমকেতু, চট্টলা, এগারসিন্দুর, অগ্নিবীণা, নীলসাগর, কিশোরগঞ্জ এক্সপ্রেস, উপকূল, মহানগর গোধূলী, যমুনা এক্সপ্রেস, হাওর এক্সপ্রেস, কালনী, রংপুর এক্সপ্রেস, দ্রুতযান, সিল্কসিটি, তূর্ণা, জয়ন্তিকাসহ ২৯টি আন্তনগর ট্রেনের টিকিট বিক্রি করা হচ্ছে। এ ছাড়া বিভিন্ন লোকাল ট্রেনের টিকিটও বিক্রি করা হচ্ছে।

 

এদিন ১৮ হাজার টিকিট বিক্রি করা হবে বলে স্টেশন ম্যানেজার সিতাংশু চক্রতবর্তী রাইজিংবিডিকে জানান। যেগুলো টিকিট আছে তার সবগুলো কিছু বিক্রি করা হবে। সবাইকে টিকিট দেওয়া হচ্ছে। এ ছাড়া যাত্রী সাধারণের কথা চিন্তা করে এবার তিনটি স্পেশাল ট্রেনের ব্যবস্থা করা হয়েছে।

 

রাইজিংবিডি/ঢাকা/২৬ জুন ২০১৬/মাকসুদ/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়