ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কমিশন নির্বাচনকে হাস্যকর করে তুলেছে: খালেকুজ্জামান

হাসান উল রাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৮, ১৮ নভেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কমিশন নির্বাচনকে হাস্যকর করে তুলেছে: খালেকুজ্জামান

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ: ‘সরকারের তল্পীবাহক নির্বাচন কমিশন পুরো নির্বাচনী ব্যবস্থাকে হাস্যকর করে তুলেছে। ৫ জানুয়ারির জাতীয় নির্বাচন, উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদ নির্বাচন তার প্রমাণ।’

 

বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ) সাধারণ সম্পাদক খালেকুজ্জামান দলের ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী ও মহান রুশ বিপ্লবের ৯৯তম বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা শাখা আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

 

খালেকুজ্জামান বলেন, যদি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনও একই রকম প্রক্রিয়ায় করা হয় তাহলে নারায়ণগঞ্জ থেকেই সরকারের মৃত্যু ঘণ্টা বেজে উঠবে।

 

তিনি বলেন, নারায়ণগঞ্জের ত্বকী, চঞ্চলসহ অনেক হত্যাকাণ্ডের বিচার হয়নি। এই বিচারহীনতার সংস্কৃতির কারণেই অপরাধ ক্রমাগত বেড়েই চলেছে। সুন্দরবনের ক্ষতি হবে জেনেও সরকার একগুয়েমি করে রামপালে বিদ্যুৎকেন্দ্র নির্মাণ করছে। রামু, নাসিরনগর, গোবিন্দগঞ্জের সাঁওতালদের ওপর হামলা-অগ্নিসংযোগসহ দেশের বিভিন্ন প্রান্তে সংখ্যালঘুদের জমি দখল, ঘরবাড়িতে অগ্নিসংযোগ, লুটপাট, সরকার প্রশাসন ও সরকারি দলের ছত্রছায়ায় হচ্ছে।

 

শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে অনুষ্ঠিত  এ জনসভার সভাপতিত্ব করেন বাসদ জেলা সমন্বয়ক নিখিল দাস।

 

বক্তব্য রাখেন- বাসদের কেন্দ্রীয় নেতা বজলুর রশীদ ফিরোজ, নাসিক ১৫নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস, জেলা সিপিবি সভাপতি হাফিজুল ইসলাম, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের জেলা সভাপতি আবু নাঈম খান বিপ্লব, গার্মেন্টস শ্রমিক ফ্রন্টের জেলা সভাপতি সেলিম মাহমুদ।

 

সভার শুরুতে চারণ সাংস্কৃতিক কেন্দ্র গণসংগীত পরিবেশন করে।

 

 

 

রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/১৮ নভেম্বর ২০১৬/হাসান উল রাকিব/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়