ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কর্মসূচি গতকালের, সংবাদে আজ !

নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৬, ১৩ অক্টোবর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কর্মসূচি গতকালের, সংবাদে আজ !

নিজস্ব প্রতিবেদক : জাতীয় পার্টির ঢাকা মহানগর দক্ষিণ শাখার উদ্যোগে দলের কেন্দ্রীয় কার্যালয় কাকরাইলে যোগদান অনুষ্ঠান হয় সোমবার রাতে। কিন্তু সেই কর্মসূচি মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে, উল্লেখ করে আজ গণমাধ্যমে সংবাদ বিজ্ঞপ্তি পাঠানো হয়েছে।

এমনই দৈন্য চলছে প্রাক্তন রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের জাতীয় পার্টিতে।

দফতরের দায়িত্বে নিয়োজিত মাহবুবুর রহমান খসরু স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে মঙ্গলবার যোগদান অনুষ্ঠানের কথা বলা হলেও আজ সেখানে এ ধরনের কোনো অনুষ্ঠানই হয়নি বলে জানিয়েছেন দলটির নেতা-কর্মীরা।

নাম প্রকাশে অনিচ্ছুক এক নেতা জানান, আজ তো এ ধরনের কোনো কর্মসূচি হয়নি।’

ঘটনার সত্যতা স্বীকার করে মাহবুবুর রহমান খসরু রাইজিংবিডিকে বলেন, ‘আসলে সোমবার রাতেই অনুষ্ঠান হয়েছে। কিন্তু কী করব? এত রাতে নিউজ পাঠালে তো ছাপা হবে না।’

জানা গেছে, জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে সোমবার রাতে রাজধানী কাকরাইলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয় এই যোগদান অনুষ্ঠান। ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক সৈয়দ আবু হোসেন বাবলার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দলের মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

ঢাকা মহানগরীর বর্তমান বাসিন্দা চট্রগ্রাম উত্তর জেলা যুবদলের যুগ্ম-সম্পাদক শওকত হোসেনের নেতৃত্বে যুবদল, ছাত্রদলের শতাধিক নেতা পার্টির মহাসচিবের হাতে ফুলের তোড়া দিয়ে আনুষ্ঠানিকভাবে জাতীয় পার্টিতে যোগ দেন।

এ সময় উপস্থিত ছিলেন পার্টির প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, মহানগর দক্ষিণের সদস্য সচিব জহিরুল আলম রুবেল, ইছহাক ভূঁইয়া, অপু সিকদার, মো. শাহ্ জাহান, ইব্রাহিম আজাদ, আবুল কালাম আজাদ, মাহবুবুর রহমান খসরু, মো. বাসু, মো. সেলিম, আব্দুল কাদের মুন্সি, হুমায়ুন কবির, নারী নেত্রী মিনি খাঁন প্রমুখ।

নবাগতদের স্বাগত জানিয়ে পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, ‘হুসেইন মুহম্মদ এরশাদের নয় বছরের সোনালী শাসনামলের কথা স্মরণ করে সারা দেশে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা জাতীয় পার্টিতে যোগ দিচ্ছেন। বর্তমানে ধ্বংসের দ্বারপ্রান্তে দাঁড়িয়ে বিএনপি, জনসমর্থন নেই আওয়ামী লীগের। এ অবস্থায় মানুষের একমাত্র ভরসা জাতীয় পার্টি।’  

সৈয়দ আবু হোসেন বাবলা বলেন, ‘প্রাক্তন সফল রাষ্ট্রনায়ক পল্লীবন্ধু এরশাদ ও বিরোধী দলীয় নেতার নেতৃত্বে জাতীয় পার্টি ঘুরে দাঁড়িয়েছে। সংগঠন শক্তিশালী করে আগামীতে যেকোনো মূল্যে জাতীয় পার্টিকে ক্ষমতায় আনতে হবে।’

 

 

 


রাইজিংবিডি/ঢাকা/১৩ অক্টোবর ২০১৫/নঈমুদ্দীন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়