ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সাভারে শিক্ষিকাকে পিটিয়ে হত্যা, স্বামী আটক

সাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫২, ২৪ অক্টোবর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাভারে শিক্ষিকাকে পিটিয়ে হত্যা, স্বামী আটক

নিজস্ব প্রতিবেদক, সাভার : সাভারে আছমা আফরিন মিতু (২৮) নামের এক শিক্ষিকাকে পিটিয়ে হত্যা করেছে তার স্বামী। এ ঘটনায় স্বামীকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা।

 

সোমবার রাত সাড়ে ৮টার দিকে সাভার পৌর এলাকার আনন্দপুর সিটি লেনের ওই শিক্ষিকার বাবার বাড়িতে তাকে পিটিয়ে হত্যা করে স্বামী।

 

বেশ কিছুদিন আগে স্বামীর সঙ্গে বাবা আলতাফ হোসেনের বাড়িতে বেড়াতে আসেন ওই শিক্ষিকা।
এলাকাবাসী জানান, দাম্পত্য কলহের জের ধরে স্বামী মুরাদ মিয়ার সঙ্গে ঝগড়া হয় শিক্ষিকা আছমা আফরিন মিতুর। এর জের ধরে শ্বশুরবাড়িতেই আছমাকে পিটিয়ে হত্যা করে মুরাদ।

 

ঘটনাটি ধামাচাপা দিতে মৃত আছমার মরদেহ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রেখে পালিয়ে যাওয়া চেষ্টা করে সে। বিষয়টি টের পেয়ে স্থানীয়রা মুরাদকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

 

এদিকে আছমার পরিবারের সদস্যরা সিলিং ফ্যান থেকে নামিয়ে আছমাকে নিয়ে যান এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে। এ সময় চিকিৎসক আছমাকে মৃত ঘোষণা করেন।

 

নিহত আছমা আফরিন মিতু ঢাকা ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজে বাংলা বিভাগের শিক্ষক ছিলেন। জগন্নাথ বিশ^বিদ্যালয়ে অধ্যায়নের সময় মুরাদের সঙ্গে প্রেম হয় তার। এরপর বিয়ে করেন তারা। মুরাদের বাড়ি চাঁদপুরে।

 

সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে হত্যাকা-ে স্বামী মুরাদের সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়া গেছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে বিষয়টি আরো পরিষ্কার হবে বলে জানান তিনি।

 

 

রাইজিংবিডি/সাভার/২৪ অক্টোবর ২০১৬/সাকিব/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়