ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কিশোরগঞ্জে বাসের ধাক্কায় নিহত ৩

রুমন চক্রবর্তী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৮, ২৩ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কিশোরগঞ্জে বাসের ধাক্কায় নিহত ৩

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জে বাসের ধাক্কায় মোটরসাইকেলের আরোহী বাবা-ছেলেসহ তিনজন নিহত হয়েছে।

রোববার বিকেল সাড়ে ৪টার দিকে কিশোরগঞ্জ-ময়মনসিংহ আঞ্চলিক সড়কে কিশোরগঞ্জ সদর উপজেলার ডাউকিয়া গ্রামের কাছে দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো নেত্রকোনার কেন্দুয়া উপজেলার গকডা মধুপুর গ্রামের হাদিস মিয়ার ছেলে রফিকুল ইসলাম (৩০), আফসু মিয়ার ছেলে মো. রুবেল (৩২) ও তার পাঁচ বছরের ছেলে শাহরিয়ার (৫)। প্রথমজন ঘটনাস্থলে মারা যায়। গুরুতর আহত অবস্থায় বাবা-ছেলেকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে সেখানে তাদের মৃত্যু হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, কিশোরগঞ্জ থেকে মোটরসাইকেল যোগে তিন আরোহী কেন্দুয়ায় যাওয়ার পথে ডাউকিয়া এলাকায় পৌঁছালে সিলেট থেকে ময়মনসিংহগামী একটি বাস (ঢাকা মেট্রো-ব-১২-০৫৮০) তাদের পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেলের চালক রফিক মারা যায়। আহতদের হাসাপাতালে নেওয়ার পর সেখানে প্রথমে মারা যায় শিশু শাহরিয়ার। পরে চিকিৎসাধীন অবস্থায় তার বাবা মো. রুবেল।

কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুশামা মো. ইকবাল হায়াত ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুর্ঘটনার পর পালিয়ে যাওয়ার সময় চালকসহ বাস আটক করেছে পুলিশ। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।



রাইজিংবিডি/কিশোরগঞ্জ/২৩ সেপ্টেম্বর ২০১৮/রুমন চক্রবর্তী/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়