ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ঢামেক হাসপাতালে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১৫

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:০১, ১ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঢামেক হাসপাতালে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১৫

নিজস্ব প্রতিবেদক : ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন।

 

বুধবার বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ছাত্র-শিক্ষক মিলনায়তনে (টিএসসি) এ সংঘর্ষের ঘটনা ঘটে। পরে আহতদের ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

 

সূত্র জানায়, ডা. সোহেল রাজশাহী মেডিক্যাল কলেজ থেকে পাস করে ২৯তম বিসিএসে উত্তীর্ণ হন। ঢামেক হাসপাতালের ছাত্রলীগের একটি গ্রুপ টাকার বিনিময়ে ডা. সোহেলকে ঢামেক হাসপাতালের মেডিক্যাল ইনডোর অফিসার (আইএমও) হিসেবে নিয়োগ পাইয়ে দেয় বলে অভিযোগ উঠেছে। এ ঘটনার জের ধরে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ হয়। 

 

সংঘর্ষে আহত ডা. কল্লোল চন্দ্র রায় রাইজিংবিডিকে বলেন, আমাদের দলের অনেকে আছেন যারা বিসিএস পাস করে এখনো চাকরি পাননি। কিন্তু তমাল-সিদ্দিকী গ্রুপ টাকার বিনিময়ে একজন শিবির কর্মীকে ঢামেক হাসপাতালের মতো প্রতিষ্ঠানে নিয়োগের ব্যবস্থা করে দিয়েছেন। এ বিষয়ে কথা বলতে আমরা সেখানে গিয়েছিলাম। কিন্তু তারা আমাদের সঙ্গে কোনো কথা না বলে হামলা চালায়। এ সময় দুই গ্রুপের ১৫ জন আহত হন। এর মধ্যে আমাদের ছয়জনের অবস্থা খুবই গুরুতর।

 

তিনি বলেন, ‘তমাল ও সিদ্দিকী রাজশাহী মেডিক্যাল কলেজ থেকে এমবিবিএস শেষ করেছেন। তারা সেখানে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন। তাদেরই অপজিশন ছিল ডা. সোহেল। যার প্রত্যক্ষদর্শী আমি নিজেও। কিন্তু আজ তারা টাকার কাছে পরাজিত হয়ে তাকে (সোহেল) আশ্রয় দিচ্ছেন।’

 

 

রাইজিংবিডি/ঢাকা/১ ডিসেম্বর ২০১৬/আহমদ নূর/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়