ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

খালেদার সঙ্গে কোনো ঐক্য হবে না : নাসিম

আনোয়ার হোসেন শাহীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১১, ৩০ জুলাই ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খালেদার সঙ্গে কোনো ঐক্য হবে না : নাসিম

মাগুরা প্রতিনিধি : ১৪ দলের সমন্বয়ক ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি নেত্রী খালেদার সঙ্গে কোনো ঐক্য হবে না। ঐক্য হবে কৃষক- শ্রমিক ও সাধারণ জনতার সঙ্গে।

 

আজ শনিবার বিকেলে মাগুরার মহম্মদপুর উপজেলা সদরের আরএসকেএইচ ইনস্টিটিউশন চত্বরে আয়োজিত সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে ১৪ দলের মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

‘জঙ্গিবাদ নিপাত যাক, সন্ত্রাসবাদ নিপাত যাক’- এ প্রতিপাদ্য নিয়ে সমাবেশে মহম্মদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রব্বানীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন- প্রধানমন্ত্রীর একান্ত সহকারী সচিব-২ সাইফুজ্জামান শিখর, বিএম মোজাম্মেল হক এমপি, ফজলে হোসেন বাদশা এমপি, কামরুল লায়লা জলি এমপি, জাহাঙ্গীর কবির নানক এমপি,  যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার ও সাম্যবাদী দলের নেতা দিলীপ বড়–য়া।

 

সমাবেশে নাসিম আরও বলেন, খালেদা নির্বাচনে না গিয়ে দেশে জঙ্গিবাদ উসকে দিয়েছেন। শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন জঙ্গিদের দিয়ে উনি (খালেদা) ঠেকাতে চান। তার ছেলে তারেক রহমান লন্ডনে বসে ষড়যন্ত্র করছে  আর খালেদা দেশে বসে জামাত-শিবির নিয়ে জঙ্গিবাদ পরিচালনা করছেন।

 

স্বাস্থ্যমন্ত্রী নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, আমাদের সামনে  এখন কঠিন সময়। ঘরে ঘরে জঙ্গিবিরোধী কমিটি করে দমন করার জন্য ঝাঁপিয়ে পড়তে হবে। পাড়া-মহল্লায় নতুন মানুষ আসলে তাদের পুলিশে ধরিয়ে দিতে হবে।

 

 

রাইজিংবিডি/মাগুরা/৩০ জুলাই ২০১৬/আনোয়ার হোসেন শাহীন/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়