ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

খুলনায় ব্যবসায়ীদের ধর্মঘট

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:২৯, ২৯ নভেম্বর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খুলনায় ব্যবসায়ীদের ধর্মঘট

ধর্মঘটে ব্যবসায়ীরা

নিজস্ব প্রতিবেদক, খুলনা : পারটেক্স গ্রুপ কর্তৃক ব্যবসায়ীর নামে মামলা দায়ের এবং বিভিন্নভাবে হয়রানির প্রতিবাদে খুলনার ব্যবসায়ীরা অর্ধদিবস ধর্মঘট পালন করেছেন।

 

রোববার সকাল থেকে দুপুর ১২টা পর্যন্ত খানজাহান আলী রোডের সকল ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ রেখে তারা এ ধর্মঘট পালন করেন।

 

খানজাহান আলী রোড দোকান মালিক সমিতির পক্ষ থেকে এই ধর্মঘটের ডাক দেওয়া হয়।

 

ধর্মঘট চলাকালে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন খানজাহান আলী রোড দোকান মালিক সমিতির সহ-সভাপতি মো. গোলাম কিবরিয়া। বক্তৃতা করেন সাধারণ সম্পাদক কামরুল করিম, ব্যবসায়ী নেতা মো. নজরুল ইসলাম, আনিসুর রহমান, শেখ শমসের আলী, সরদার আরশাদ আলী, এসএম আরিফুল ইসলাম, বি ইউ আহমেদ মিঠু, আলমগীর হোসেন প্রমুখ।

 

দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক কামরুল করিম বলেন,  সমিতির সদস্য ও মেসার্স আবির ট্রেডিংয়ের মালিক শহীদুল ইসলাম পারটেক্স গ্রুপের প্রতিষ্ঠান পারটেক্স ডোরস লিমিটেডের সঙ্গে ব্যবসায়িক লেনদেন করতেন। তিনি পারটেক্স ডোরস লিমিটেড কর্তৃপক্ষকে মালামাল গ্রহণের বিপরীতে চেক প্রদান করেন। কিন্তু অসুস্থতার কারণে টাকা পরিশোধ করতে দেরি হওয়ায় কোনো সময় না দিয়েই তারা ব্যবসায়ী শহীদুল ইসলামের বিরুদ্ধে মামলা দায়ের করে। কিন্তু পরে ওই টাকা পরিশোধ করার পর প্রতিশ্রুতি দিয়েও তারা মামলা প্রত্যাহার করেনি, বরং বিভিন্নভাবে তাকে হয়রানি করা হচ্ছে। ৪৮ ঘণ্টার মধ্যে সমিতির নেতাদের সঙ্গে আলোচনা করে বিষয়টির সমাধান করা না হলে আগামী দিনে ব্যবসায়ীরা আরো কঠোর কর্মসূচি ঘোষণা করবেন।

 

 

 

রাইজিংবিডি/ খুলনা/২৯ নভেম্বর ২০১৫/মুহাম্মদ নূরুজ্জামান/রুহুল/এএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়