ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

খুলনায় সাইফুলের বাবা ও বন্ধু গ্রেপ্তার

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪২, ১৭ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খুলনায় সাইফুলের বাবা ও বন্ধু গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, খুলনা : ঢাকার পান্থপথে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযানে নিহত খুলনার সাইফুল ইসলামের বাবা হাফেজ আবুল খায়ের মোল্লা ও তার বাল্যবন্ধু আব্দুল্লাহ বিন মোসাদ্দেক সামিকে (২২) গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ।

আটকের দুদিন পর বৃহস্পতিবার দুপুরে ডুমুরিয়া থানার একটি নাশকতার মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়। এরপর রিমান্ডের আবেদন করে তাদের আদালতে পাঠানো হয়। 

ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

আব্দুল্লাহ বিন মোসাদ্দেক সামি ডুমুরিয়া উপজেলার ঘোষগাতি গ্রামের আবু উবায়েদের ছেলে।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই সিরাজুল ইসলাম বলেন, ২০১৫ সালের ডিসেম্বর মাসে  ডুমুরিয়া থানায় পুলিশের দায়েরকৃত একটি নাশকতার মামলায় দুইজনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। তাদের প্রত্যেককে সাত দিনের রিমান্ডের আবেদন করা হয়।

বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-২ (ডুমুরিয়া) এর বিচারক নুসরাত জাবিন আসামিদের কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। মামলার মূল নথিপ্রাপ্তি সাপেক্ষে পরবর্তীতে রিমান্ডের আবেদনের ওপর শুনানি অনুষ্ঠিত হবে। 

সাইফুল ইসলাম গত মঙ্গলবার সকালে ঢাকার পান্থপথের ওলিও ইন্টারন্যাশনাল নামে একটি হোটেলে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট ও সোয়াত সদস্যদের অভিযানে নিহত হন। ঘটনার পরই পুলিশ ডুমুরিয়ায় তার বাবা স্থানীয় মসজিদের ইমাম হাফেজ আবুল খায়েরকে আটক করে। পর দিন বুধবার আটক করা হয় তার বন্ধু সামিকে।



রাইজিংবিডি/খুলনা/১৭ আগস্ট ২০১৭/মুহাম্মদ নূরুজ্জামান/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়