ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

গাজীপুরে বাড়ি-মন্দিরে হামলার ঘটনায় গ্রেফতার ৫

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৮, ২৪ এপ্রিল ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গাজীপুরে বাড়ি-মন্দিরে হামলার ঘটনায় গ্রেফতার ৫

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুর সিটি কর্পোরেশনের বনগ্রাম এলাকায় কয়েকটি বাড়ি ও মন্দিরে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনায় পাঁচ জনকে গ্রেফতার করেছে জয়দেবপুর থানা পুলিশ।

 

শুক্রবার বিকেল সাড়ে পাঁচটার দিকে ভাওয়াল জাতীয় উদ্যানের আশপাশের এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃতরা হচ্ছেন- ঘটনাস্থল বনগ্রামের পার্শ্ববর্তী বনখরিয়া গ্রামের মো. মিলন (২৫), গাজীপুর সিটি কর্পোরেশনের বনগ্রাম পোড়াবাড়ি এলাকার আলাউদ্দিন (২০), ভাওরাইদ এলাকার রুবেল (২০), গাজীপুরের কাপাসিয়ার নামিলা গ্রামের জলিল (৪৫) ও শ্রীপুরের জয়নারায়ণপুরের সোহাগ (২৫)।

 

মামলার তদন্তকারী কর্মকর্তা জয়দেবপুর থানার এসআই আজিজুল হক জানান, বিকেল সাড়ে পাঁচটার দিকে ভাওয়াল জাতীয় উদ্যানের আশপাশের এলাকায় অভিযান চালিয়ে ওই পাঁচ জনকে গ্রেফতার করা হয়েছে।

 

উল্লেখ্য, গত ১৯ এপ্রিল রাতে বনগ্রামের স্থানীয় সন্ত্রাসী রফিকুল ইসলামের নেতৃত্বে ৫০/৬০ জন সশস্ত্র সন্ত্রাসী কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে বিভিন্ন বাড়িতে ও ‘বনগ্রাম শ্রী শ্রী সুধন্য কৃপাময়ী কালী মন্দির’ এ হামলা, ভাংচুর ও লুটপাট চালায়। এতে অন্তত সাত জন আহত হয়। সে সময় হামলাকারীরা ওই মন্দিরের কালী প্রতিমা, মহাদেব ও রাগিনী যোগিনীসহ চারটি প্রতিমা ভাংচুর করে।

 

ঘটনার পর গাজীপুরের জেলা প্রসাশক মো. নূরুল ইসলাম ও পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ পিপিএম ঘটনাস্থল পরিদর্শন করেন। গাজীপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হোসেনকে প্রধান করে চার সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়।




রাইজিংবিডি/গাজীপুর/২৪এপ্রিল ২০১৫/হাসমত আলী/রিশিত/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়