ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

গারো তরুণী ধর্ষণ : দুজনের বিরুদ্ধে অভিযোগপত্র দিয়েছে র‌্যাব

আজাদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৮, ২৩ আগস্ট ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গারো তরুণী ধর্ষণ : দুজনের বিরুদ্ধে অভিযোগপত্র দিয়েছে র‌্যাব

নিজস্ব প্রতিবেদক : রাজধানীতে গারো তরুণীকে ধর্ষণ মামলায় আশরাফ খান ওরফে তুষার (৩৫) ও ড্রাইভার লাভলুর (২৬) বিরুদ্ধে  আদালতে অভিযোগপত্র জমা দেওয়া হয়েছে।

 

রোববার এ মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-১ এর এএসপি আজমিলা নাসরিন চৌধুরী ঢাকা মুখ্য মহানগর হাকিম আদালতের জিআর শাখায় অভিযোগপত্র জমা দেন।

 

২০১৫ সালের ২১ মে  রাত ১০টার দিকে  শোরুমের বিক্রয় কাজ শেষে ওই গারো তরুণী যমুনা ফিউচার পার্ক থেকে উত্তরার বাসায় যেতে কুড়িল এলাকায় বাসের জন্য একটি সিএনজি স্টেশনের কাছে দাঁড়িয়ে ছিলেন। এ সময় ছাই রঙের একটি মাইক্রোবাস তার সামনে এসে থামে। মাইক্রোবাস থেকে দুই যুবক নেমে এসে অস্ত্র দেখিয়ে মুখ চেপে ধরে তাকে গাড়িতে তুলে নেয়। এরপর তার মুখ ও হাত-পা বেঁধে ফেলে দুর্বৃত্তরা।

 

পরে গাড়িটি বিভিন্ন সড়কে ঘুরতে থাকে। গাড়ির ভেতরে চালকসহ পাঁচজন পর্যায়ক্রমে তরুণীটিকে ধর্ষণ করে।ধর্ষণের সময়ও তাকে ধারালো অস্ত্র ঠেকিয়ে রাখা হয়। পরে রাত পৌনে ১১টার দিকে উত্তরার জসীমউদ্দীন সড়কে তাকে নামিয়ে দিয়ে মাইক্রোবাস নিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

 

এ ঘটনায় দায়ের হওয়া মামলার পরিপ্রেক্ষিতে ২০১৫ সালের ২৬ মে রাতে আশরাফ খান ওরফে তুষারকে পটুয়াখালী কলাপাড়ার কুয়াকাটা থেকে এবং চালক লাভলুকে রাজধানীর গুলশান-১ নম্বর থেকে আটক করে র‌্যাব।

 

এরপর ২৭ মে রাতে তাদের ভাটার থানায় হস্থান্তর করেন র‌্যাব।


 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৩ আগস্ট ২০১৫/আজাদ/নওশের

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়