ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

গুম-হত্যার প্রতিবাদে জাসাসের গানের সিডি

রেজা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৬, ১৩ অক্টোবর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গুম-হত্যার প্রতিবাদে জাসাসের গানের সিডি

নিজস্ব প্রতিবেদক : ‘গুম, হত্যা ও দুঃশাসনের’ বিরুদ্ধে প্রতিবাদের বিপ্লবী গানের সিডির মোড়ক উন্মোচন করেছে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা-জাসাস।

 

রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে মঙ্গলবার সংগঠনটির ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে মোড়ক উন্মোচন অনুষ্ঠান হয়। এতে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ১৯ দফা বাস্তবায়ন নিয়েও আলোচনা হয়।

 

সংগঠনের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি জাহাঙ্গীর শিকদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক খালেদ এনাম মুন্না। এ ছাড়া আক্তার হোসেন, সাইদুর রহমান মিলন, আবুল কালাম আজাদ, আফতাব উদ্দিন মোল্লা, রাজু আহম্মেদ বেলাল, নোয়াব মাঝি, ইরানুল ইসলাম বিপ্লব, মজিবর রহমান দিপু, তারেক কবির, ওবায়দুল হক চঞ্চল, নাজমুল হোসেন রনি, সালাহউদ্দীন ইমন, মিন্টু আলম প্রমুখ বক্তব্য রাখেন। সভা সঞ্চালনা করেন জাসাস ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক কাজী আনোয়ার হোসেন।

 

জাহাঙ্গীর শিকদার নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, ‘দলের ভেতরে এবং বাইরে যারাই ষড়যন্ত্র করুক, সকল ষড়যন্ত্রই মোকাবেলা করে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে ঐক্যবদ্ধ থেকে আগামীতে অবৈধ সরকারের সকল বাধা উপেক্ষা করে যোগ্য নেতৃত্ব্যের মাধ্যমে কমিটি গঠন হবে।’

 

আন্দোলনের মাধ্যমে সরকারকে গণতান্ত্রিক পন্থায় হটিয়ে বিএনপি তার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌছাবে বলেও প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৩ অক্টোবর ২০১৫/রেজা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়