ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

গোদাগাড়ী পৌর যুবদলের ৩ নেতা বহিষ্কার

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৯, ৪ জুলাই ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গোদাগাড়ী পৌর যুবদলের ৩ নেতা বহিষ্কার

ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে রাজশাহীর গোদাগাড়ী পৌরসভা যুবদলের তিন নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। শনিবার রাতে পৌর যুবদল সভাপতি মাহবুবুর রহমান বিপ্লব বিষয়টি নিশ্চিত করেছেন।

 

বহিষ্কৃতরা হলেন, পৌর যুবদলের সাধারণ সম্পাদক আশরাফ বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানা ও পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক রানা।

 

শনিবার সকালে গোদাগাড়ীর ডাইংপাড়ায় বিএনপির দলীয় কার্যালয়ে এক জরুরি সভায় এই তিনজনকে বহিষ্কারের সিদ্ধান্ত হয়। পৌর যুবদল সভাপতি মাহবুবুর রহমান বিপ্লবের সভাপতিত্বে ওই সভায় উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ইসহাক আলী বিশ্বাস, সাধারণ সম্পাদক আবদুস সালাম শাওয়াল, পৌর বিএনপির সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

 

এ ব্যাপারে পৌর যুবদল সভাপতি মাহবুবুর রহমান বিপ্লব বলেন, বহিষ্কৃতরা বেশ কিছু দিন ধরে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে নিজ স্বার্থকে প্রাধান্য দিয়ে আসছিলেন। এ কারণে তাদেরকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। বিষয়টি তাদের জানিয়েও দেওয়া হয়েছে।

 

তবে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ অস্বীকার করেছেন আশরাফ বাবু। জানতে চাইলে তিনি বলেন, ‘আমি কোনো সময় দলীয় শৃঙ্খলা ভঙ্গ করিনি। আমার বিরুদ্ধে তোলা অভিযোগ ভিত্তিহীন। আমাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে কিনা, তাও আমি জানি না।’

 

 

রাইজিংবিডি/রাজশাহী/৫ জুলাই ২০১৫/তানজিমুল হক/রাসেল পারভেজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়