ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বিশ্বনাথে পুলিশের ধাওয়ায় নদীতে ডুবে একজনের মৃত্যু

কামাল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৬, ৩০ নভেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিশ্বনাথে পুলিশের ধাওয়ায় নদীতে ডুবে একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, সিলেট : সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজি বাজার এলাকায় ‘তীর খেলা’ নামে অবৈধ জুয়ার আসরে পুলিশের অভিযান চালিয়েছে।

 

পুলিশের হাত থেকে পালাতে গিয়ে সুরমা নদীতে ডুবে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বুধবার রাত সাড়ে ৮টার দিকে তার লাশ উদ্ধার করা হয়েছে।

 

নিহত শাহীনুল ইসলাম শাহীন (৪২) লামাকাজি ইউনিয়নের সৎপর গ্রামের মৃত রইছ আলীর ছেলে।

 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, লামকাজি বাজারে অবৈধ জুয়ার আসরে বুধবার সন্ধ্যায় হানা দেয় বিশ্বনাথ থানা পুলিশ। অভিযানের নেতৃত্বে ছিলেন থানার অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) মাসুদুর রহমান মাসুদ।

 

অভিযানকালে পুলিশ সিলেট মহানগরীর জালালাবাদ থানার খালপাড় গ্রামের গোলাম রেজার ছেলে আবদুল লতিফ (৩২) এবং একই গ্রামের আসদ আলীর ছেলে জুনেদ আহমদকে (২৫) আটক করে। এ সময় শাহীন দৌড়ে পালাতে গিয়ে একপর্যায়ে সুরমা নদীতে ঝাঁপ দেন। মাঝনদীতে যাওয়ার পর তিনি তলিয়ে যান।

 

এ খবর দ্রুত ছড়িয়ে পড়ার পর স্থানীয় বিক্ষুব্ধ লোকজন পুলিশকে ধাওয়া করেন। ধাওয়া খেয়ে স্থানীয় একটি বিদ্যালয়ে আশ্রয় নেয় পুলিশ। জনতা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকেন। এতে ওসি মাসুদ, এসআই হাবিবুর রহমান, লামাকাজি ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান এনামুল হক এনাম, মুরব্বি আবদুর রহমান সামান্য আহত হন।

 

খবর পেয়ে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ১০ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে অবরুদ্ধে পুলিশ সদস্যদের উদ্ধার করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী ও বিশ্বনাথ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবদুল হক।

 

লামাকাজি ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান এনামুল হক এনাম জানান, পরিস্থিতি শান্ত হওয়ার পর নিখোঁজ শাহীনের সন্ধানে একটি ডুবুরি দল অভিযান চালিয়ে তার লাশ উদ্ধার করে।

 

অন্যদিকে বিশ্বনাথ থানার এসআই হাবিবুর রহমান ১০ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি দাবি করেন, শাহীন থানার তালিকাভুক্ত সন্ত্রাসী। পুলিশ দেখে দৌড়ে পালাতে গিয়ে তিনি নদীতে ডুবে নিখোঁজ হন।

 

 

রাইজিংবিডি/সিলেট/৩০ নভেম্বর ২০১৬/কামাল/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়