ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ঘন কুয়াশায় বিমান-নৌ চলাচল ব্যাহত

ইভা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৩১, ১৩ ফেব্রুয়ারি ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঘন কুয়াশায় বিমান-নৌ চলাচল ব্যাহত

ঘন কুয়াশার কারণে ব্যাহত হয় বিমান-নৌ চলাচল (ছবি : ফাইল ফটো)

ডেস্ক রিপোর্ট : ঘন কুয়াশার কারণে তিনটি ফ্লাইট হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ না করে চট্টগ্রাম বিমানবন্দরে অবতরণ করেছে।

 

বিমানবন্দরের ব্যবস্থাপক উইং কমান্ডার রিয়াজুল কবির জানান, মালয়েশিয়ার কুয়ালালামপুর ও নেপালের কাঠমান্ডু থেকে আসা তিনটি ফ্লাইট ঢাকায় নামতে না পেরে শুক্রবার রাত ১২টার পর চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে অবতরণ করে। 

 

এদিকে, ঘন কুয়াশার কারণে বন্ধ রয়েছে শিমুলিয়া-কাওড়াকান্দি ও পাটুরিয়া-দৌলতদিয়া রুটের ফেরি চলাচল। এতে উভয় রুটে আটকা পড়েছে তিন শতাধিক যানবাহন।

 

বিআইডব্লিউটিসি জানায়, ঘন কুয়াশার কারণে রাত ২টার পর কাওড়াকান্দি-শিমুলিয়া নৌ-রুটের ফেরি চলাচল বন্ধ করা হয়। কুয়াশায় মার্কিং পয়েন্ট ও বয়াবাতি দেখা না যাওয়ায় দুর্ঘটনা এড়াতে ফেরি চলাচল বন্ধ করে দেওয়া হয়। ফেরি বন্ধ থাকার ঘাটে ছোট-বড় মিলিয়ে দেড় শতাধিক গাড়ি পারাপারের অপেক্ষায় রয়েছে।

 

রাত দেড়টা পর থেকে পাটুরিয়া-দৌলতদিয়া নৌ-রুটে ফেরি চলাচল বন্ধ রয়েছে। ঘাট ব্যবস্থাপক জানান, দুর্ঘটনা এড়াতে এ রুটে ফেরি চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। ফেরি চলাচল বন্ধের কারণে বিপাকে পড়েছেন পারাপারের অপেক্ষায় থাকা যাত্রীরা।

 



রাইজিংবিডি/ঢাকা/১৩ ফেব্রুয়ারি ২০১৬/ইভা/ এএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়