ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

চট্টগ্রামে কৃষকলীগ নেতাকে কুপিয়ে হত্যা

রেজাউল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৩, ৪ জুলাই ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামে কৃষকলীগ নেতাকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলার বাড়বকুন্ডু নঢালিয়া এলাকায় নুরুল হুদা (৬০) নামের উপজেলা কৃষকলীগের এক প্রবীণ নেতাকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ।

 

শনিবার সন্ধ্যার দিকে এই হত্যাকাণ্ড ঘটে। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নুরুল হুদাকে হত্যা করা হয়েছে বলে জানা গেছে। এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ তিন ব্যক্তিকে গ্রেফতার করেছে।

 

সীতাকুন্ড সার্কেলের সহকারী পুলিশ সুপার সাইফুল ইসলাম হত্যাকা-ের সত্যতা নিশ্চিত করে জানান, শনিবার বিকেলে নুরুল হুদা একটি বিরোধপূর্ণ জমিতে কাজ করতে গেলে তার প্রতিপক্ষ জনৈক আবদুল মান্নানের লোকজন নুরুল হুদার ওপর লাটিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়।

 

একপর্যায়ে হামলাকারীরা ধারালো অস্ত্র দিয়ে নুরুল হুদাকে কুপিয়ে জমিতে ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় এই কৃষকলীগ নেতাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সন্ধ্যার দিকে কর্তব্যরত চিকিৎসক নুরুল হুদাকে মৃত ঘোষণা করেন।

 

এই ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ করে অন্যান্য হত্যাকারীদের শনাক্ত ও গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

 

 

 

 

রাইজিংবিডি/চট্টগ্রাম/৪ জুলাই ২০১৫/রেজাউল/রণজিৎ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়