ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

চট্টগ্রামে হেলিকপ্টার দুর্ঘটনায় আহত পাইলট সাফায়েতের মৃত্যু

রেজাউল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:১৭, ২৬ মে ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামে হেলিকপ্টার দুর্ঘটনায় আহত পাইলট সাফায়েতের মৃত্যু

মৃত্যুর পূর্বে স্ত্রীর সঙ্গে তোলা ছবিতে পাইলট সাফায়েত সরওয়ার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়েতে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে গুরুতর আহত হেলিকপ্টারের পাইলট সাফায়েত সরওয়ার মারা গেছেন।

 

গত ১৩ মে এই হেলিকপ্টার দুর্ঘটনার পর বিমান বাহিনীর স্কোয়াড্রন লিডার সাফায়েত সরওয়ারকে গুরুতর আহত অবস্থায় প্রথমে ঢাকা সিএমএইচ ও পরে উন্নত চিকিৎসার জন্য  সিঙ্গাপুরে নিয়ে যাওয়া হয়।

 

সিঙ্গাপুরে প্রায় ১০ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে হেরে যান সাফায়েত। বাংলাদেশ সময় সোমবার রাত সোয়া ৮টার দিকে পাইলট সাফায়েত সিঙ্গাপুরের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বলে নিশ্চিত করেছেন সাফায়াতের পারিবারিক সূত্র।

 

উল্লেখ গত ১৩ মে বেলা সকাল সোয়া ১১টার দিকে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে উড্ডয়নের কিছুক্ষণের মধ্যেই বিমানবাহিনীর এমআইএ সেভেন্টিন ৪১০ নামে একটি হেলিকপ্টার বিমানবন্দরের রানওয়ের পাশেই বিধ্বস্থ হয়।

 

বিধ্বস্ত হওয়ার সঙ্গে সঙ্গে হেলিকপ্টারটিতে আগুন ধরে গেলে পাইল স্কোয়াড্রন লিডার সাফায়েতসহ তিনজন গুরুতর আহত হয়। আহত অপর দুইজন হলো ফ্লাইট ইঞ্জিনিয়ার সার্জেন্ট ফেরদৌস ও পাইলট অফিসার ফুয়াদ। তারা বর্তমানে ঢাকার সম্মিলিত সামারিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 

 

 

রাইজিংবিডি/চট্টগ্রাম/২৬ মে ২০১৫/রেজাউল/রণজিৎ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়