ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

চাঁদপুরে প্রবাসীর স্ত্রী খুন : প্রধান দুই আসামি গ্রেফতার

শাহীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৫, ২৫ আগস্ট ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চাঁদপুরে প্রবাসীর স্ত্রী খুন : প্রধান দুই আসামি গ্রেফতার

গ্রেফতারকৃত নয়ন ও মনির

চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুর শহরের রহমতপুর আবাসিক কলোনি এলাকায় প্রবাসীর স্ত্রী কোহিনুর হত্যা মামলার প্রধান আসামি নয়ন বেগম ও দেন্দা মনিরকে পুলিশ গ্রেফতার করেছে।

মঙ্গলবার ভোরে চাঁদপুর শহর লাগোয়া তরপুরচণ্ডি ইউনিয়নের তেঁতুলতলা এলাকা থেকে নয়নকে গ্রেফতার করা হয়। তিনি তার মামা ধনু মিজির বাড়িতে লুকিয়ে ছিলো ।

পুলিশ মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে তার অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালিয়ে গ্রেফতার করে। এ নিয়ে ওই ঘটনায় তিজনকে গ্রেফতার করা হল। সেই সঙ্গে দুপুরে নয়নের অন্যতম সহযোগী দেন্দা রফিককে চাঁদপুর লঞ্চঘাট থেকে গ্রেফতার করা হয়।

দুপুরে চাঁদপুরের পুলিশ সুপার কার্যালয়ে অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার শামসুন্নাহার বেগম গণমাধ্যকে জানান, টাকা পয়সা নিয়ে সৃষ্ট বিরোধের জেরে কোহিনুরকে হত্যা করা হয়।

তিনি জানান, নয়ন সুদের ব্যবসা করতো। সে কোহিনুরের কাছ থেকে বেশ কিছু টাকা নেয়। গত কয়েকমাস ধরে সুদের টাকা দিতে পারছিল না। এ নিয়েই বিরোধের জেরে কোহিনুরকে বাসা থেকে ডেকে নিয়ে নয়ন ও তার সহযোগীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে লাশ খাটের নিচে ফেলে রেখে পালিয়ে যায়। তবে কত টাকা নেওয়া হয়েছিল সে বিষয়ে পুলিশ সুপার কিছু জানাতে পারেননি।

উল্লেখ্য, গত শনিবার রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে নয়ন বেগম শহরের রহমতপুর আবাসিক কলোনি এলাকায় বাসা থেকে ফোন করে কোহিনুরকে ডেকে নিজের বাসায় নেয়। পরে সেখানেই তাকে হত্যা করে লাশ রেখে পালিয়ে যায়। কোহিনুর তিন ছেলের মা। তার স্বামী ও বড় ছেলে মধ্যপ্রাচ্য প্রবাসী। অপরদিকে নয়ন দুই মেয়ের মা। তারা পাশাপাশি বাসায় বসবাস করতো। হত্যাকাণ্ডের পর কোহিনুরের পরনে থাকা সোনার অলংকারও লুট করে নেওয়া হয়। পুলিশ সেসব অলংকারের ব্যাপারে কোন তথ্য দিতে পারেনি।

 

 

 


রাইজিংবিডি/চাঁদপুর/২৫ আগস্ট ২০১৫/শাহীন/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়