ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

চাঁদপুরে ৭ প্রার্থী কোনো ভোট পাননি

শাহীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৫৩, ৩০ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চাঁদপুরে ৭ প্রার্থী কোনো ভোট পাননি

চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে সাত প্রার্থী কোনো ভোট পাননি। মাত্র একটি করে ভোট পেয়েছেন নয় প্রার্থী। অর্থাৎ ১৬ প্রার্থী তাদের প্রস্তাবক এবং সমর্থনকারী ভোটও পাননি।

 

এ ছাড়া দুই অংকের অর্থাৎ ১০ ভোটের কম পেয়েছেন ১৬ জন। চাঁদপুরে ১৫ ওয়ার্ডে প্রার্থী ছিল ৭৩ জন। এরা সবাই সদস্য পদের প্রার্থী।  

 

জেলা পরিষদের নির্বাচনী বিধি অনুযায়ী, ভোটাররা প্রার্থী হতে পারেননি। আবার কোনো প্রার্থী ভোট দিতে পারেননি।

 

নির্বাচনে প্রার্থী হতে হলে মনোনয়নপত্রে একজন ভোটারকে প্রস্তাবক এবং একজনকে সমর্থনকারী হতে হয়। ১৬ জন প্রার্থীকে ৩২ জন ভোটার প্রস্তাবক ও সমর্থনকারী হলেও সবাই তাদের ভোট দেননি।

 

কোনো ভোট পাননি ২নং ওয়ার্ডের মো. আব্দুর রব প্রধানিয়া (ঘুড়ি), মো. রেজাউল করিম (তালা), ৩নং ওয়ার্ডে এম এ আজিজ বাবুল (টিউবওয়েল),  ৯নং ওয়ার্ডে মো. বিপ্লব সরকার (টিউবওয়েল), ১১নং ওয়ার্ডে ইয়াছিন মিয়া (হাতি), ১৩নং ওয়ার্ডের মো. মাহাবুবুর রহমান (অটোরিকশা) ও ১৪নং ওয়ার্ডের চৌধুরী নূরে আলম (হাতি)।

 

এক ভোট পেয়েছেন ৩নং ওয়ার্ডের মো. মুবিন সুজন (তালা), ৪নং ওয়ার্ডের আখতারুজ্জামান পাটোয়ারী (হাতি), ৫নং ওয়ার্ডের মো. শাহ আলম খান (ঘুড়ি), ৭নং ওয়ার্ডের এমরান হোসেন (হাতি) ও মো. সুলতান আহমেদ (টিউবওয়েল), ৮নং ওয়ার্ডে মো. নাছির উদ্দিন (অটোরিকশা), ৯নং ওয়ার্ডের মো. মানিক মিয়া (উটপাখি), ১১নং ওয়ার্ডে মো. হুমায়ুন কবির (বৈদ্যুতিক পাকা) ও ১৫নং ওয়ার্ডে মো. দুলাল প্রধান (বৈদ্যুতিক পাখা)

 

 

রাইজিংবিডি/চাঁদপুর/৩০ ডিসেম্বর ২০১৬/শাহীন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়