ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে গণপিটুনির ঘটনায় ৩ মামলা

রফিকুল আলম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:০৩, ২০ আগস্ট ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চাঁপাইনবাবগঞ্জে গণপিটুনির ঘটনায় ৩ মামলা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে ডাকাত সন্দেহে গণপিটুনিতে চারজনের মৃত্যুর ঘটনায় তিনটি পৃথক মামলা হয়েছে।

মামলা তিনটির মধ্যে একটি হত্যা মামলা। মামলাটি দায়ের করেছেন গোমস্তাপুর থানার এসআই আশরাফ। এতে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

অস্ত্র আইনে অপর মামলাটি দায়ের করেছেন এসআই সাইফুল আলম। এতে গণপিটুনিতে নিহত চারজনসহ অজ্ঞাতনামা আরো ১০-১২ জনকে আসামি করা হয়েছে।

অন্য মামলাটি করা হয়েছে ডাকাতির বিষয়ে। এএসআই রেজাউল করিম বাদী হয়ে এই মামলায় মৃত চারজনসহ অজ্ঞাতনামা আরো ১০-১২ জনকে আসামি করা হয়েছে।

নিহত দুজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলো জেলার শিবগঞ্জ উপজেলার কর্ণখালী মির্জাপুর গ্রামের বজলুর রহমানের ছেলে ডাকাতসর্দার গোলাম রাব্বানী (৫০) ও ভোলাহাট উপজেলার আদমপুর গ্রামের শফিকুলের ছেলে টুটুল (৩৪)। তবে পুলিশ গোলাম রাব্বানীর পরিচয়টি নিশ্চিত করেছে।

গোমস্তাপুর থানার ওসি মো. ফিরোজ কবির তিন মামলা দায়েরের বিষয় নিশ্চিত করে জানান, গণপিটুনিতে নিহত চারজনের লাশ উদ্ধার করে বৃহস্পতিবার ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতরা আন্তজেলা ডাকাত দলের সদস্য বলে তিনি জানান।

প্রসঙ্গত, গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বোয়ালিয়া-গোমস্তাপুর সড়কের মকরমপুর নামক স্থানে একটি মোটরসাইকেলের গতিরোধ করে ১০-১২ জন ডাকাত ডাকাতির চেষ্টা চালালে ওই মোটরসাইকেল আরোহী চিৎকার দেন। এ সময় আশপাশের লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে চারজনকে পিটিয়ে হত্যা করে।

 

 

 



রাইজিংবিডি/চাঁপাইনবাবগঞ্জ/২০ আগস্ট ২০১৫/রফিকুল আলম/দিলারা/এএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়