ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

চিফ রিপোর্টার দেবাশীষ বিশ্বাস!

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫০, ২ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চিফ রিপোর্টার দেবাশীষ বিশ্বাস!

দেবাশীষ বিশ্বাস

বিনোদন প্রতিবেদক : চলচ্চিত্র নির্মাতা ও উপস্থাপক হিসেবে বেশি পরিচিত দেবাশীষ বিশ্বাস। মাঝেমধ্যে তাকে ছোট পর্দায় দেখা গেলেও বড় পর্দায় দেখা যায় না বললেই চলে।

 

 

কিছুদিন আগে মেন্টাল শিরোনামের সিনেমায় সিনিয়র রিপোর্টারের চরিত্রে অভিনয় করেন তিনি। এবার তাকে চিফ রিপোর্টারের চরিত্রে দেখা যাবে বলে রাইজিংবিডিকে জানান দেবাশীষ বিশ্বাস।

 

অভিনয় প্রসঙ্গে দেবাশীষ বিশ্বাস রাইজিংবিডিকে বলেন, ‘১৯৯০ সালে ‘অকৃতজ্ঞ’ সিনেমায় প্রথম অভিনয় করি। তখন আমার বয়স ছিল ১৩ বছর। ১২/১৩ বছর বয়সি একজন স্কুল পড়ুয়া ছেলের চরিত্রে অভিনয় করেছিলাম। এরপর আর সিনেমায় অভিনয় করা হয়নি। তবে গত বছর মেন্টাল সিনেমায় অভিনয় করেছি। আর এখন বন্ধন সিনেমায় অভিনয় করছি। ভালো চরিত্র পেলে অভিনয় করব।’

 

অনন্য মামুন পরিচালিত ‘বন্ধন’ শিরোনামের সিনেমায় দেবাশীষ বিশ্বাসকে জি নিউজের চিফ রির্পোটার হিসেবে দেখা যাবে। প্রযোজন প্রতিষ্ঠান লাইভ টেকনোলজির ব্যানারে নির্মিত হচ্ছে সিনেমাটি। আজ সোমবার (২ জানুয়ারি) পুরান ঢাকার শ্যাম বাজারে এ সিনেমার দৃশ্যায়ন করা হচ্ছে বলে নির্মাতা সূত্রে জানা যায়। 

 

রোমান্স, রোমাঞ্চ, বন্ধুত্ব আর তারুণ্যে উদ্দীপ্ত গল্পে সাজানো পাঁচ বন্ধুকে কেন্দ্র করে বন্ধন সিনেমার কাহিনি গড়ে উঠেছে। এতে তিনটি জুটিকে দেখা যাবে। চিত্রনায়ক শিপন মিত্রের বিপরীতে দেখা যাবে নবাগত এমিয়া এমিকে।  আরো দুই জুটি হিসেবে রয়েছেন সাঞ্জু জন ও স্পর্শিয়া, ফেয়ার এন্ড লাভলী মেন হ্যান্ডসাম’র তানভীর ও কলকাতার মেয়ে মৌমিতা। এছাড়াও অভিনয় করছেন ডন, ইভার সাইর, মিশা সওদাগর প্রমুখ।

 

আগামী বিশ্ব ভালোবাসা দিবসে সিনেমাটি মুক্তি দেয়ার পরিকল্পনা করেছেন বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

 

দেবাশীষ বিশ্বাস চল পালাই শিরোনামের একটি সিনেমার নির্মাণ করছেন। এছাড়া তার হাতে কয়েকটি সিনেমা। একুশে টেলিভিশনের ‘পথের প্যাঁচালী’ অনুষ্ঠানটি উপস্থাপনার মাধ্যমে জনপ্রিয়তা পান দেবাশীষ বিশ্বাস। তারপরের গল্প সবারই জানা।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২ জানুয়ারি ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়