ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ছাত্রীকে গণধর্ষণ, ২ ধর্ষক কারাগারে

মামুন চৌধুরী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৬, ৯ সেপ্টেম্বর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছাত্রীকে গণধর্ষণ, ২ ধর্ষক কারাগারে

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করে ধর্ষণের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করার ঘটনায় দুই ধর্ষককে বুধবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এরা হল, রাজন দেব ও নূরুল আমিন আহমেদ মনির।

 

বৃহস্পতিবার তাদের বিরুদ্ধে আদালতে আট দিনের রিমান্ড প্রার্থনা করা হবে। অপরদিকে বুধবার বিকেলে ভিকটিমের মেডিক্যাল সম্পন্ন হয়েছে।

 

হবিগঞ্জ সদর থানার ওসি নাজিম উদ্দিন জানান, ভিকটিমের মেডিক্যাল সম্পন্ন হলেও এখনো ফলাফল পাওয়া যায়নি। মামলার অপর তিন আসামিকে গ্রেফতার করতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

 

প্রসঙ্গত, গত ১৭ জুন সকালে শহরতলির আনোয়ারপুর অষ্টম শ্রেণির ওই ছাত্রী বিদ্যালয় যাবার পথে পিটিআই এলাকায় একদল বখাটে তাকে অপহরণ করে। পরে মেয়েটিকে ধর্ষণ করে তারা। এ সময় ধর্ষণের পুরো ঘটনা মোবাইল ফোনে ধারণ করা হয়। লজ্জায় মেয়েটি কাউকে বিষয়টি জানায়নি। পরে এই ভিডিও দেখিয়ে একাধিকবার ছাত্রীটিকে শারীরিক সম্পর্ক স্থাপনে বাধ্য করে তারা। সর্বশেষ ছাত্রীটি তাদের আহ্বানে সাড়া না দিলে বখাটেরা সামাজিক যোগাযোগ মাধ্যম হোয়াটসঅ্যাপে ছেড়ে দেয়। পরে বিষয়টি ওই ছাত্রী তার পরিবারকে জানায়। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে সদর মডেল থানায় অভিযোগ দায়ের করলে দুই বখাটেকে  গ্রেফতার করে পুলিশ।

 

 

রাইজিংবিডি/হবিগঞ্জ/৯ সেপ্টেম্বর ২০১৫/মামুন চৌধুরী/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়