ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কলেজছাত্রী ঝুমাকে ছুরিকাঘাতের কথা স্বীকার করেছে বাহার

রফিকুল ইসলাম কামাল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১০, ১৯ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কলেজছাত্রী ঝুমাকে ছুরিকাঘাতের কথা স্বীকার করেছে বাহার

গ্রেপ্তার বাহার উদ্দিন

নিজস্ব প্রতিবেদক, সিলেট : সিলেটের জকিগঞ্জ উপজেলার মানিকপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের রসুলপুর গ্রামে কলেজছাত্রী ঝুমা আক্তারকে ছুরিকাঘাতের স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন বাহার উদ্দিন।

জকিগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. খাইরুল আমিনের আদালতে বৃহস্পতিবার বিকেল ৩টা থেকে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন বাহার। পরে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক।

জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিবুর রহমান হাওলাদার বলেন, ঝুমাকে ছুরিকাঘাত মামলার প্রধান আসামি বাহারকে বৃহস্পতিবার সকালে জকিগঞ্জের সুলতানপুর ইউনিয়নের মির্জারচক এলাকার একটি হাওর থেকে গ্রেপ্তার করা হয়। পরে বিকেল ৩টায় আদালতে নেওয়ার পর তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। পরে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বাহার উদ্দিন রসুলপুর গ্রামের আবদুল গফুরের ছেলে। ঝুমা আক্তারকে গত রোববার ছুরিকাঘাত করেন বাহার। ঝুমা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় সোমবার রাতে থানায় মামলা দায়ের করেন তার মা করিমা বেগম। মামলার এজহারে তিনি উল্লেখ করেন, দীর্ঘদিন ধরে ঝুমাকে উত্যক্ত করে আসছিলেন বাহার। তার বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় ঝুমার ওপর হামলা চালিয়েছেন তিনি।



রাইজিংবিডি/সিলেট/১৯ জানুয়ারি ২০১৭/কামাল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়