ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

ছিনতাইকারীর হামলায় আহত মোটরসাইকেল আরোহীর মৃত্যু

সুলতান মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৫৯, ৭ ফেব্রুয়ারি ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছিনতাইকারীর হামলায় আহত মোটরসাইকেল আরোহীর মৃত্যু

ফাইল ফটো

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের বীরগঞ্জে ছিনতাইকারীর ধারালো অস্ত্রের আঘাতে আহত বিষ্ণু বর্মণ (২৮) মারা গেছেন। রোববার ভোরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ ঘটনায় এলাকাবাসী তিন ছিনতাইকারীকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে।

 

আটককৃতরা হলেন ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার আরাজি চাঙ্গীপুর গ্রামের শমশের আলীর ছেলে সমারু ইসলাম (৪০), কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চর বানিয়াপাড়া গ্রামের মকবুল মন্ডলের ছেলে নুর আমিন মন্ডল (৩৫) ও একই এলাকার বানিয়াপাড়া গ্রামের আল আমিন মন্ডলের ছেলে বাদশা মন্ডল ( ২২)।

 

নিহত বিষ্ণু বর্মণ বীরগঞ্জ উপজেলার ভোগনগর ইউনিয়নের নন্দগাঁও গ্রামের বলরাম গোস্বামীর ছেলে। তিনি পেশায় একজন দর্জি ছিলেন।

 

বীরগঞ্জ থানার এসআই জাহাঙ্গীর আলম-২ জানান, গত শুক্রবার রাত ১০টার দিকে কাহারোল উপজেলার বলেয়া বাজারে টেইলারের দোকান বন্ধ করে বিষ্ণু বর্মণ মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিল। পথে বীরগঞ্জ উপজেলার ভোগনগর ইউনিয়নের নর্তডাঙ্গী শালতলা আফজালের আমবাগানের সামনে সাত-আটজনের একটি ছিনতাইকারী চক্র তার গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যাচ্ছিল। এ সময় তার চিৎকারে এলাকাবাসী ছুটে এসে তিন ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করে এবং বিষ্ণু বর্মণকে আহত অবস্থায় বীরগঞ্জ হাসপাতালে ভর্তি করে। রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এর এক দিন পরে রোববার ভোরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বিষ্ণু।

 

এ ব্যাপারে নিহত বিষ্ণু বর্মণের শ্বশুর বিজয় কুমার বাদী হয়ে বীরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

 

বীরগঞ্জ থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অন্যদের গ্রেফতারে চেষ্টা অব্যাহত রয়েছে।

 

 

 

রাইজিংবিডি/দিনাজপুর/৭ ফেব্রুয়ারি ২০১৬/সুলতান মাহমুদ/দিলারা/ এএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়