ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

চ্যাম্পিয়নস লিগের ফাইনালে মেসি-নেইমারকে নিয়ে ভয়

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৮, ১ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চ্যাম্পিয়নস লিগের ফাইনালে মেসি-নেইমারকে নিয়ে ভয়

ক্রীড়া ডেস্ক : চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগে প্যারিস সেইন্ট জার্মেইর বিপক্ষে বড় ব্যবধানে পিছিয়ে পড়েছে বার্সেলোনা। কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করতে হলে ঘরের মাঠে অসাধারণ কিছু করে দেখাতে হবে কাতালানদের।

তবে দুর্দান্ত পারফরম্যান্সে ফাইনালে যাওয়ার সম্ভাবনা থাকলেও বার্সা শিবিরের দুই সেরা তারকা লিওনেল মেসি ও নেইমারকে নিয়ে ভয় থাকছে। এবারের চ্যাম্পিয়নস লিগের ফাইনাল অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে ওয়েলসের রাজধানী কার্ডিফে। স্পেনের আদালতে মেসি ও নেইমারের চলমান মামলা জটিলতা চলতে থাকলে তাদের ওয়েলসে প্রবেশ ঠেকিয়ে দিতে পারে ইংল্যান্ড। উয়েফা সভাপতি আলেকসানদের সেফরিন এমনটাই জানিয়েছেন।

ট্রান্সফার আর কর জটিলতা নিয়ে এখনো আদালতের বারান্দায় দৌড়ঝাপ দিতে হচ্ছে মেসি ও নেইমারকে। তাদের এই আইনি জটিলতা নিয়ে শঙ্কিত উয়েফা সভাপতি সেফেরিন।

এ প্রসঙ্গে নিউইয়র্ক টাইমসকে সেফেরিন জানান, ‘নেইমার এবং মেসি দুজনেরই কর ফাঁকির মামলা চলছে। এবার চ্যাম্পিয়নস লিগের ফাইনাল হবে কার্ডিফে। একটু ভাবুন, যদি তাদের সেখানে প্রবেশ আটকে দেওয়া হয়। এটা আমাদের জন্য উদ্বেগের বিষয়। ইংল্যান্ডের খেলোয়াড়রা বিভিন্ন জায়গায় ভ্রমন করতে পারলেও আইনি জটিলতায় থাকা খেলোয়াড়রা ইংল্যান্ডে ভ্রমন করতে পারে না।ইউরোপে স্বাধীন চলাচলে এটি অধিকতর ভালো একটি ইস্যু। যদি মামলার কারণে আমাদের খেলোয়াড়দের সেখানে যেতে সমস্যা হয় তবে ইউরোপীয়ান ম্যাচগুলোর জন্য আমরা বিকল্প কিছু ভাবতে পারি।’



রাইজিংবিডি/ঢাকা/১ মার্চ ২০১৭/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়