ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ছয় লাখ ছাড়াল রাইজিংবিডির ফেসবুক লাইক

শাহ মতিন টিপু || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১১, ২৬ এপ্রিল ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছয় লাখ ছাড়াল রাইজিংবিডির ফেসবুক লাইক

ডেস্ক রিপোর্ট : জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকমের ফেসবুক লাইক ছয় লাখের মাইলফলক অতিক্রম করল। পজিটিভ নিউজের স্লোগান নিয়ে এই অনলাইন নিউজ পোর্টালটির যাত্রা শুরু ২০১৩ সালের ২৬ এপ্রিল। আজ তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকীর এই লগ্নে রোববার দুপুর ১২টায় রাইজিংবিডি ডটকম-এর ফেসবুক লাইক সংখ্যা দাঁড়ায় ৬ লাখ ১৫০০-তে।

 

যাত্রা শুরুতে এই পোর্টালটির সম্পাদক ছিলেন মিডিয়া ব্যক্তিত্ব উদয় হাকিম। চালু হওয়ার অল্প দিনের মধ্যেই জনপ্রিয় হয়ে ওঠে রাইজিংবিডি ডটকম। স্কাইরুট মিডিয়া লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান নিউজ পোর্টালটিতে রয়েছে অনেকগুলো জনপ্রিয় বিভাগ। সেগুলো হচ্ছে : ফিচার, সাহিত্য, শিশুসাহিত্য, বিনোদন, খেলাধুলা, আন্তর্জাতিক, নারী ও শিশু, ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি, ব্যাংক-বিমা, শেয়ারবাজার, শিল্পকারখানা, করপোরেট কর্নার, কৃষি, রাজনীতি, কূটনীতি, বিজ্ঞান-প্রযুক্তি, স্বাস্থ্য, পরিবেশ, লাইফস্টাইল, শিক্ষা, ভ্রমণ, মতামত, সাক্ষাৎকার, মিডিয়া, আইন ও অপরাধ, প্রবাস, ছবিঘর, রাইজিংবিডি স্পেশাল ও পজিটিভ বাংলাদেশ।

 

এ ছাড়া নিজস্ব সম্পাদকীয় মন্তব্যও প্রকাশ পাচ্ছে প্রতিনিয়ত। পাঠক চাহিদাকে গুরুত্ব দিয়ে রয়েছে নিউজের ফলোআপও। রয়েছে প্রতিদিনের তরতাজা খবর। রয়েছে ভিতরে-বাইরে একঝাঁক প্রতিশ্রুতিশীল কর্মিবাহিনী। এ ছাড়া নতুন করে চালু হয়েছে ‘জয়গান’ ‘শিক্ষাদীক্ষা’ এবং ‘শিশুমেলা’ নামে আরো তিনটি বিভাগ। বর্তমানে পোর্টালটির নির্বাহী সম্পাদকের দায়িত্ব পালন করছেন আরেক মিডিয়া ব্যক্তিত্ব সন্তোষ মন্ডল।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৬ এপ্রিল ২০১৫/শাহ মতিন টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়