ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

জটিলতা কাটিয়ে আবারও রত্নার ‘পরান পাখি’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩২, ২৪ মে ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জটিলতা কাটিয়ে আবারও রত্নার ‘পরান পাখি’

রত্না

রাহাত সাইফুল : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় মুখ চিত্রনায়িকা রত্না। মাঝখানে পড়ালেখায় ব্যস্ত থাকায় চলচ্চিত্রে সময় দিতে পারেননি। তবে সেই অধ্যায় শেষে আবারও তিনি সিনেমায় ব্যস্ত হয়ে পড়েছেন। সেই ধারাবাহিকতায় রত্না অভিনীত সিনেমা পরান পাখি-এর অসমাপ্ত দৃশ্য ধারণ করা হবে সোমবার থেকে পুবাইলে। তাতে অংশ নেবেন রত্নাও। সিনেমাটি পরিচালনা করছেন সত্যরঞ্জন রোমান।


সিনেমাটিতে ‘পাখি’ চরিত্রে অভিনয় করছে রত্না। তার বিপরীতে ‘পরানে’র ভূমিকায় দেখা যাবে তরুণ চিত্রনায়ক অভিকে। সিনেমাটি ২০১৩ সালে শুটিং শুরু হয় পুবাইলে। এছাড়া সোনারগাঁওয়ে এর কিছু অংশের দৃশ্য ধারণ করা হয়। তবে মাঝে সিনেমাটির শুটিং বন্ধ ছিল।


এ প্রসঙ্গে রত্না রাইজিংবিডিকে বলেন, ‘নানা জটিলতায় সিনেমাটির শুটিং বন্ধ ছিল। এখন সেসব সমস্যা সমাধান হয়ে গেছে। এবারে আমরা সিনেমাটির কাজ শেষ করতে চাই’।


সিনেমার গল্পে দেখা যাবে, গ্রামের একটি প্রভাবশালী পরিবারের পাঁচ ভাইয়ের এক বোন পাখি। পাখির ভাইয়েরা গ্রামের দরিদ্র ঘরের ছেলে পরানের সঙ্গে মেলামেশা পছন্দ করেন না। পাখিও পরানকে ছাড়া বাঁচবে না। এ নিয়ে সৃষ্টি হয় নানান জটিলতা। এভাবেই এগিয়ে যায় কাহিনি।


সম্প্রতি গুণী নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টুর সার্বিক ত্বত্তাবধানে কাঁসার থালায় রুপালি চাঁদ শিরোনামে সরকারি অনুদানের একটি সিনেমার শুটিং শুরু করেছেন রত্না। ১৮ মে থেকে ২৩ মে পর্যন্ত বিএফডিসিতে সিনেমাটির প্রথম লটের শুটিংয়ে অংশ নেন তিনি। সিনেমাটিতে চিত্রনায়িকা রত্নার বিপরীতে অভিনয় করছেন সাজিদ ইফতেখার। সিনেমাটির পরিচালনা করছেন অভিনেতা ড্যানি সিডাক।  


রত্না অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা টাইম মেশিন। এছাড়া নষ্ট মুন্না, কঠিন লড়াই, অরুণ বরুণ কিরণমালা প্রভৃতি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

 


রাইজিংবিডি/ঢাকা/২৪ মে ২০১৫/রাহাত/রাশেদ শাওন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়