ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

জন্মদিনের সেরা উপহার হবে জাতীয় দলে ফেরা : আশরাফুল

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩১, ৭ জুলাই ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জন্মদিনের সেরা উপহার হবে জাতীয় দলে ফেরা : আশরাফুল

মোহাম্মদ আশরাফুল

তাঁর ছোট্ট ক্যারিয়ারে অনেক উত্থান-পতন কিন্তু দমে যাননি। দমে যাবার পাত্রও তিনি নন। বারবার ঘুরে দাঁড়িয়েছেন। শক্ত হাতে মোকাবেলা করেছেন প্রতিপক্ষকে। যারা ভালো চাননি তাদেরকেও এক কাতারে নিয়ে এসেছেন! যারা শুভাকাঙ্খী ছিলেন ও আছেন তাদের উৎসব দ্বিগুণ করার উপলক্ষ্য করে দিয়েছেন!

 

তিনি মোহাম্মদ আশরাফুল। ‘আশার-ফুল’ হয়ে যার আগমন সেই তিনি এখন ক্রিকেটের অনেক বাইরে। নিজের দোষ, ভুল যেটাই বলি না কেন বাংলাদেশ ক্রিকেট যে তার অন্যতম সেরা প্রতিভা হারিয়েছে তা নির্দ্বিধায় যে কেউ স্বীকার করে নেবেন। হয়তো তিনি ফিরবেন কিন্তু তাঁর হারানো জৌলুস কতটুকু ফিরবে সে প্রশ্ন রয়েই যায়। জীবনের অনেক পরীক্ষাতেই তিনি জয়ী হয়েছেন। এই পরীক্ষাতেও হবেন এতটুকু আশা ভক্তরা করতেই পারেন। তিনিও উদগ্রীব হয়ে আছেন এ পরীক্ষায় জয়ী হতে।

 

আজ ৩৩-এ পা রাখলেন মোহাম্মদ আশরাফুল। শুভ জন্মদিনে রাইজিংবিডির ক্রীড়া প্রতিবেদক ইয়াসিন হাসান মুখোমুখি হয়েছেন এই ক্রিকেটারের। তিনি কথা বলেছেন ক্রিকেট, ক্যারিয়ার ও তাঁর স্বপ্ন নিয়ে। সাক্ষাৎকারের চুম্বক অংশ পাঠকদের জন্যে তুলে ধরা হল:

 

ইয়াসিন হাসান : আগে ঈদ মোবারক বলবো না শুভ জন্মদিন?

মোহাম্মদ আশরাফুল:  অবশ্যই ঈদ মোবারক।

 

ইয়াসিন হাসান : ঈদ মোবারক।

মোহাম্মদ আশরাফুল: ঈদ মোবারক। রাইজিংবিডির পাঠকদের ঈদের শুভেচ্ছা।

 

 

ইয়াসিন হাসান : আপনি তো আমাদের জুনিয়র ক্রিকেটারদের আইডল। এখনো অনেক জুনিয়র ক্রিকেটার আপনার নামই সবার আগে বলে?

মোহাম্মদ আশরাফুল: অনেকেই আমার খেলা দেখে আমাকে পছন্দ করেছেন। অনেকেই হয়ত ছোট থেকে আমাকে ফলো করে বড় হয়েছেন। এটাই তো একজন ক্রিকেটারের স্বার্থকতা।

 

ইয়াসিন হাসান : এবারের জন্মদিনে উপহার হিসেবে কি পেতে চাইবেন?

মোহাম্মদ আশরাফুল: জন্মদিনের সেরা উপহার হবে জাতীয় দল। সেই চিরচেনা ড্রেসিং রুম, সেই সাদা জার্সি, সেই লাল-সবুজের জার্সি পেতে চাই। আল্লাহ যেন আমার শেষ এ স্বপ্নটুকু পূরণ করেন। 

 

ইয়াসিন হাসান : ভক্তদের উদ্দেশ্য কিছু বলবেন?

মোহাম্মদ আশরাফুল: আপনারা আশরাফুলকে চেনেন। খারাপ-ভালো যে যেভাবেই চেনেন না কেন আমি চাই আমার জন্যে একবার হলেও দোয়া করবেন। আমি যেন জাতীয় দলে ফিরে আমার ‘কলঙ্ক’গুলো মুছে ফেলতে পারি- সেজন্য দোয়া করবেন। আশা করছি আপনাদের কাউকে নিরাশ করবো না। যদি ভালো করে ফিরে আসতে পারি তাহলে আপনারাই আমাকে কাছে টেনে নেবেন। সেজন্য এই শেষ সময়ে শেষ বারের মতো সুযোগ চাই।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৭ জুলাই ২০১৬/ইয়াসিন/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়