ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

জাদুকরি লিপস্টিক

আফরিনা ফেরদৌস || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:২৭, ২৫ জুন ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জাদুকরি লিপস্টিক

আফরিনা ফেরদৌস : লিপস্টিক মেয়েদের অতি পছন্দের একটি পণ্য। লিপস্টিকের অনেক ভালো গুণও আছে। এটি আপনার ঠোঁটের কালচে ভাব দূর করে। ঠোঁটকে উজ্জ্বল করে তোলে। ঠোঁটকে নরম করতে সাহায্য করে এবং ঠোঁট ফাটা দূর করে।

 

তবে হ্যাঁ, বাজারের সস্তা লিপস্টিক আপনার ঠোঁটের সৌন্দর্য কেড়ে নিতে পারে। অতিরিক্ত কেমিক্যালযুক্ত লিপস্টিক আপনার জন্য ক্ষতিকর হয়ে উঠতে পারে। আপনার ঠোঁটের সঙ্গে সঙ্গে আপনার ত্বকের জন্য ক্ষতিকর হতে পারে।

 

কিন্তু সম্প্রতি এমন একধরনের লিপস্টিক এসেছে, যা একেবারে ভিন্ন। আর এই ভিন্ন লিপস্টিকের উদ্ভাবক হলো চীনা একটি কোম্পানি। নরম জেলি, ছোট ছোট সোনালি রঙের জরি এবং ভেতরে ছোট একটি করে ফুল। আর সেটা বিভিন্ন ধরনের ফুল। বেশির ভাগ লিপস্টিকের আলাদা কোনো রং নেই। এটি আপনার ঠোঁটকে একটা পিঙ্কিস রং দেবে। সবগুলো লিপস্টিক দেখতে প্রায় সাদা স্বচ্ছ। শুধু ভেতরের ফুলটা ভিন্ন।

 

এই লিপস্টিককে জাদুকরি লিপিস্টিক ও বলা যায়। তার কারণ হচ্ছে, আপনার শরীরের তাপমাত্রার ওঠানামা করার সঙ্গে সঙ্গে এই লিপস্টিকের রঙ পরিবর্তন হতে থাকে।

 

এই জাদুকরি লিপস্টিক তৈরি করেছে চীনের একটি প্রসাধনী কোম্পানি। লিপস্টিক ব্র্যান্ডের নাম দিয়েছেন ‘কাইলি জুমেয়’ (kaili jumey)। বিখ্যাত লিপস্টিক ব্র্যান্ড ‘kylie jenner’ এর অনুকরণে এই লিপস্টিকের নামকরণ করা হয়েছে।

 

 

শুরুতে পণ্যের চাহিদা পরীক্ষা করার জন্য এই কোম্পানিটি যতগুলো লিপস্টিক বানিয়েছিল তা সবই বিক্রি হয়ে গেছে বলে জানান কোম্পানি মালিক। তবে তারা এখন অনলাইন থেকে অগ্রিম অর্ডার নিচ্ছেন বলে জানান। অনলাইন অর্ডারে প্রতিটি লিপস্টিকের দাম পড়বে ৩০ ডলার করে, যা বাংলাদেশি টাকায় প্রায় ২৫০০ টাকার বেশি পড়বে।

 

এই লিপস্টিকের পার্শ্বপ্রতিক্রিয়া সম্পর্কে এখন তেমন জানা যায়নি তবে কোম্পানি মালিকের বক্তব্য যে, এই জাদুকরি লিপস্টিকের তেমন কোনো রাসায়নিক পার্শ্বপ্রতিক্রিয়া নেই। আর লিপস্টিকের রং হচ্ছে এর ভেতরের ফুলের রং।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৫ জুন ২০১৬/ফিরোজ/ এএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়