ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

জিয়ার সমাধিতে যাবেন খালেদা

রেজা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫১, ২৯ মে ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জিয়ার সমাধিতে যাবেন খালেদা

খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক : বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৪তম শাহাদৎবার্ষিকী উপলক্ষে রাজধানীর শেরে বাংলা নগরে তার সমাধিস্থলে যাবেন দলটির চেয়ারপারসন খালেদা জিয়া।

 

দলের নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে শনিবার বেলা ১১টায় সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করবেন খালেদা জিয়া। দোয়া মাহফিলেও অংশ নেবেন তিনি। পরে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) উদ্যোগে মাজার প্রাঙ্গনে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির উদ্বোধন করবেন বিএনপি চেয়ারপারসন। এ ছাড়া জাতীয়তাবাদী ওলামা দলের উদ্যোগে মাজারে কোরআনখানি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে।

 

সমাধিতে শ্রদ্ধা জানানো শেষে বেলা সাড়ে ১১টায় ঢাকা মহানগর বিএনপির উদ্যোগে রাজধানীতে দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করবেন তিনি।

 

বিএনপির সহ-দপ্তর সম্পাদক আসাদুল করিম শাহীন শুক্রবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

 

জিয়াউর রহমানের শাহাদৎবার্ষিকী উপলক্ষে সকাল ৬টায় নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে দলীয় পতাকা অর্ধনমিত ও কালো পতাকা উত্তোলন করা হবে। একইভাবে সারা দেশে দলীয় কার্যালয়গুলোতে শাহাদৎবার্ষিকীর কর্মসূচি পালন করা হবে।

 

এ ছাড়া বেলা ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নয়াপল্টনের বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ড্যাবের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ওষুধ বিতরণ করা হবে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৯ মে ২০১৫/রেজা/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়