ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

জোড়া খুন : ছাত্রলীগ নেতা লিমন ৪ দিনের রিমান্ডে

রেজাউল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪২, ৩০ নভেম্বর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জোড়া খুন : ছাত্রলীগ নেতা লিমন ৪ দিনের রিমান্ডে

র‌্যাবের হাতে গ্রেফতারের পর সন্ত্রাসী লিমন ও তার তিন সহযোগী

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামের টেন্ডারবাজ হিসেবে খ্যাত, চাঞ্চল্যকর জোড়া খুন মামলার অন্যতম আসামি বহিষ্কৃত ছাত্রলীগ নেতা সাইফুল আলম লিমনকে ৪ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। একইসঙ্গে লিমনের সঙ্গে অস্ত্রসহ গ্রেফতারকৃত তার অপর তিন সহযোগীকেও ৪ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

সোমবার দুপুরে চট্টগ্রাম মহানগর হাকিম ফরিদ আলম শুনানি শেষে এই রিমান্ড মঞ্জুর করেন। চট্টগ্রাম নগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী লিমনসহ ৪ আসামির রিমান্ড মঞ্জুর করার সত্যতা নিশ্চিত করেছেন।

এর আগে গত বুধবার চট্টগ্রাম মহানগরীর লালখান বাজার হাই লেবেল রোডের একটি ফ্ল্যাট থেকে দুর্ধর্ষ টেন্ডারবাজ ছাত্রলীগ নেতা লিমন ও তার অপর তিন সহযোগীকে বিপুল পরিমাণ অস্ত্রসহ গ্রেফতার করে চট্টগ্রাম র‌্যাব-৭ এর একটি দল। তার কাছ থেকে উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে রয়েছে ৩টি ওয়ান শ্যুটার গান, ১টি বিদেশি পিস্তল, ৭ রাউন্ড গুলি এবং ৪টি ম্যাগজিন।

আদালত সূত্র জানায়, লিমন  ও তার তিন সহযোগীকে ৭ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন জানিয়েছিল পুলিশ। আদালতে শুনানি শেষে ৪ জনের প্রত্যেকের ৪ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। অপর তিনজন আসামি হল লিমনের সহযোগী তৌহিদুল ইসলাম তৌহিদ (২৯), সাদ্দাম হোসেন (২৩) ও আজিজুল হক (২৭)।  

উল্লেখ্য, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের বহিষ্কৃত নেতা সাইফুল আলম লিমন চট্টগ্রামের সিআরবিকেন্দ্রিক রেলওয়ের টেন্ডাবাজি ও সন্ত্রাসী কর্মকা-ের জন্য ব্যাপকভাবে আলোচিত। ২০১৩ সালের ২৪ জুন সিআরবিতে লিমন গ্রুপের সঙ্গে যুবলীগের বাবর গ্রুপের সংঘর্ষে যুবলীগ কর্মী সাজু পালিত (২৮) ও আট বছরের শিশু আরমান নিহত হয়। এই জোড়া খুন মামলায় লিমন এজাহারভুক্ত আসামি।

 

 


রাইজিংবিডি/চট্টগ্রাম/৩০ নভেম্বর ২০১৫/রেজাউল/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়