ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিলেন আরো ১৫ জন

কামাল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৯, ১১ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিলেন আরো ১৫ জন

নিজস্ব প্রতিবেদক, সিলেট : সিলেটে কলেজ শিক্ষার্থী খাদিজা বেগম নার্গিসকে হত্যাচেষ্টা মামলায় বদরুল আলমের বিরুদ্ধে আরো ১৫ জন সাক্ষ্য দিয়েছেন।

 

রোববার বেলা ১১টা থেকে দুপুর ২টা ৩৫ মিনিট পর্যন্ত সিলেট মূখ্য মহানগর হাকিম সাইফুজ্জামান হিরোর আদালতে তারা সাক্ষ্য দেন। এ মামলায় ৩২ জনের সাক্ষ্যগ্রহণ করা হল।

 

আদালতের এপিপি মাহফুজুর রহমান জানান, খাদিজা হত্যাচেষ্টা মামলায় বদরুল আলমের বিরুদ্ধে ১৫ জন সাক্ষ্য দিয়েছেন।  উল্লেখযোগ্য সাক্ষীরা হলেন খাদিজার বাবা মাসুক মিয়া, মা মনোয়ারা বেগম, বদরুলের জবানবন্দি গ্রহণকারী বিচারক সরাবন তহুরা, ওসমানী হাসপাতালের ডাক্তার আতাউল গণি, মামলার তদন্ত কর্মকর্তা হারুনুর রশীদ, প্রত্যক্ষদর্শী তামান্না প্রমুখ।

 

তিনি আরো জানান, আদালত পরবর্তী সাক্ষ্য গ্রহণের জন্য ১৫ ডিসেম্বর তারিখ ধার্য করেছেন। সেদিন স্কয়ার হাসপাতালে খাদিজার চিকিৎসার দায়িত্বে থাকা চিকিৎসক এবং খাদিজাকে আদালতে হাজির করার নির্দেশ দিয়েছেন আদালত।

 

গত ৫ ডিসেম্বর বদরুলের বিরুদ্ধে আদালতে ১৭ জন সাক্ষ্য দেন। মামলায় মোট ৩৭ জন সাক্ষী রয়েছেন।

 

এর আগে গত ৮ নভেম্বর খাদিজা হত্যাচেষ্টা মামলার তদন্ত কর্মকর্তা সিলেট নগরীর শাহপরান থানার এসআই হারুনুর রশীদ আদালতে চার্জশিট দাখিল করেন। পরে গত ১৫ নভেম্বর আদালত চার্জশিট গ্রহণ করেন। গত ২৯ নভেম্বর আদালত বদরুলের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর নির্দেশ দেন।

 

প্রসঙ্গত, গত ৩ অক্টোবর এমসি কলেজের পুকুরপাড়ে সিলেট সরকারি মহিলা কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী খাদিজা বেগম নার্গিসকে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অনিয়মিত ছাত্র ও শাবি ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলম। ঘটনার পর শিক্ষার্থীরা বদরুলকে আটক করে পুলিশের হাতে তুলে দেন।

 

এ ঘটনায় খাদিজার চাচা আবদুল কুদ্দুস বাদী হয়ে বদরুলকে একমাত্র আসামি করে মামলা করেন। গত ৫ অক্টোবর বদরুল আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

 

 

 

রাইজিংবিডি/সিলেট/১১ ডিসেম্বর ২০১৬/কামাল/উজ্জল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়